» মানবজমিন সম্পাদকের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মাধবপুরে মানববন্ধন

প্রকাশিত: ১৮. মার্চ. ২০২০ | বুধবার

 

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি::
দৈনিক মানবজমিন পত্রিকার সম্পাদক মতিউর রহমান চৌধুরী ও প্রতিবেদক আল আমিনের বিরুদ্ধে ডিজিটাল আইনে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবীতে মাধবপুরে মানববন্ধন করা হয়েছে। বুধবার (১৮ মার্চ ) সকালে মাধবপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়। মানববন্ধনে উপস্থিত ছিলেন মাধবপুরে র্কমরত প্রিন্ট,ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা।

মানবজমিনের মাধবপুর প্রতিনিধি রাজীব দেব রায় রাজু সঞ্চালনায় অনুষ্টিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন- যুগান্তর প্রতিনিধি রোকন উদ্দিন লষ্কর, সমকাল প্রতিনিধি মোঃ আইয়ুব খান, বাংলাদেশের খবর প্রতিনিধি সানাউল হক চৌধুরী শামীম,আমাদের সময় প্রতিনিধি মোহা. অলিদ মিয়া, আমাদের নতুন সময় প্রতিনিধি বিকাশ রঞ্জন বীর, নয়া দিগন্ত প্রতিনিধি আবুল খায়ের, জনকন্ঠ প্রতিনিধি শংকর পাল চৌধুরী, বাংলা টিভি প্রতিনিধি হামিদুর রহমান, সাপ্তাহিক তথ্য বিচিত্রা প্রতিনিধি সৈয়দ শাহরুল ইসলাম সুমন, আমার সংবাদ প্রতিনিধি আলমগীর কবির, দৈনিক বিজয়ের কন্ঠ প্রতিনিধি সুব্রত দেব , দৈনিক প্রভাকর প্রতিনিধি দুলাল সিদ্দিকী, অনলাইন নিউজ পোর্টাল নিউজ ভ্যানগার্ড বাংলাদেশ প্রতিনিধি আনিসুর রহমান মুক্তার, বিডি লাইভ টিভি প্রতিনিধি জাকির হোসেন, বিজয়ের প্রতিধ্বনি প্রতিনিধি লিটন পাঠান প্রমুখ।

এসময় বক্তারা বলেন, মানবজমিন পত্রিকার সম্পাদক মতিউর রহমান চৌধুরীর বিরুদ্ধে মামলা অভিলম্বে প্রত্যাহারের দাবী জানান। এছাড়াও বক্তারা আরও বলেন, মতিউর রহমান চৌধুরী একজন প্রথিতজসা সাংবাদিক। তার বিরুদ্ধে বারবার মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা সাংবাদিকরা মেনে নিতে পারছেন না। সম্পাদকের বিরুদ্ধে মামলা প্রত্যাহার করার দাবী জানান তারা।