» ১ লা রমজান দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলেন-বাংলাদেশের কমিউনিস্ট পার্টি(মার্কসবাদী)-সিপিবি(এম)

প্রকাশিত: ২৫. এপ্রিল. ২০২০ | শনিবার

 

জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম।।     
খিলগাঁও বাগিচা বস্তির ৩ শত ২৬টি,পরিবারের সবাইকে -করোনা মহামারিতে বিপদগ্রস্হ দুঃস্থ পরিবারের মাঝে আজ ২৫ এপ্রিল ২০২০ খাদ্য সহায়তা দিলেন বাংলাদেশের পার্টি (মার্কসবাদী)-সিপিবি(এম)।

উপস্থিত ছিলেন এই বস্তির জিম্মাদার মুরুব্বি বিশিষ্ট সমাজ সেবক আলহাজ মোহাম্মদ আবেদ আলী ও দক্ষিন শাহজাহানপুর বাড়ীর মালিক কল্যান সমিতির সাধারন সম্পাদিকা নূর আফসানা নীপা বাগিচা জামে মসজিদ এর ঈমাম ও মোয়াজ্জেম সাহেব সহ এলাকার মুরুব্বি গন।

এতে আরও উপস্থিত থেকে ত্রান-সহায়তা তদারকি করেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি(মার্কসবাদী)’র কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও ঢাকা সিটি করপোরেশন দক্ষিণ এর মাছ মার্কা প্রতিকের মেয়র প্রার্থী কমরেড ডাঃ এম এ সামাদ।

সার্বিক ব্যবস্হাপনার দায়ীত্বে ছিলেন কমিউনিস্ট পার্টি মার্কসবাদী শাহজাহানপুর থানা কমিটির সভাপতি কমরেড আলাউদ্দিন সদস্য কমরেড রাসেল, কেন্দ্রীয় সদস্য কমরেড বিজ্ঞানী সামছুল হক সরকার ও শাহজাহানপুর থানা কমিটির নেতাকর্মী গন।
সকাল ১১ টায় শুরু হয় এই কর্মসূচী একটানা বিকাল ৫ টা পর্যন্ত চলে। সাহায্যে কৃত খাদ্য পণ্যর মধ্যে ছিল, চাল,ডাল,তৈল,আলু,ও পিঁয়াজ।

কর্মসূচী শেষে সাংবাদীকদের সাথে আলোচনায় কমরেড এম এ সামাদ বলেন শুধুমাত্র সমাজের বিত্তবান অংশ সহোযোগিতায় এগিয়ে আসলে খুব সহজেই এই সমস্যার সমাধান সম্ভব
এম এ সামাদ বলেন সরকারের প্রতি আমাদের আর ভরসা নেই, অল্প শোকে কাতর অধিক শোকে পাথর, জাতি এখন হতবাক ও পাথর হয়ে গেছে, এই মহাদুর্যোগকালেও আওয়ামী লীগ যেভাবে গরিবের হক ত্রান-সাহায্য লুটপাট করছে আর সরকার নিরব থেকে এই লুটপাট কে আরও উৎসাহিত করছে।
তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতা ও চেষ্টার কমতি নেই কিন্তু উনার নেতারা যেভাবে চুরি লুটপাট চালিয়ে যাচ্ছে তিনি একা কয়জন কে পাহারা দিবেন।
তিনি বলেন, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি. (মার্কসবাদী) র সকল নেতাকর্মী তাদের সবটুকু সামর্থ নিয়ে বিপদগ্রস্ত মানুষের পাশে থাকবে, আমি সমাজের বিত্তবান মানুষ ও বিভিন্ন সামাজিক সংগঠন, বাক্তি, রাজনৈতিক দল সমুহ সহ দলমত নির্বিশেষে সকলকেই দুঃস্হ মানুষের পাশে দাঁড়ানোর জন্যে আহ্বান জানাই।