এই মাত্র পাওয়া:

» “সুরক্ষার ছায়ায় কোটি জীবন”- এই নীতিতে গার্ডিয়ান লাইফের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত: ২৮. সেপ্টেম্বর. ২০২১ | মঙ্গলবার

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম।। 
“সবার জন্য বীমা” এই মূলনীতিকে সামনে রেখে গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেড প্রতিষ্ঠার শুরু থেকেই উদ্ভাবনী পণ্য এবং ব্যবসায়িক মডেল প্রণয়নের মাধ্যমে বীমা শিল্পে অগ্রগণ্য ভূমিকা পালন করে আসছে। সুশাসন, বিশ্বমানের জীবন বীমা পণ্য এবং উন্নত গ্রাহক সেবার দ্বারা বীমা শিল্পে ইতিবাচক পরিবর্তন আনাই গার্ডিয়ানের মূল লক্ষ্য। ২০১৪ সালের সেপ্টেম্বর মাসে দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান এপেক্স, ব্র্যাক এবং স্কয়ার-এর সম্মিলিত উদ্যোগে বিশ্বমানের দেশীয় বীমা প্রতিষ্ঠান গার্ডিয়ান যাত্রা শুরু করে। সম্প্রতি ২৫ সেপ্টেম্বর ২০২১ তারিখে আট বছরের যাত্রা শেষে কোম্পানিটি ৯ম বর্ষে পদার্পণ করেছে। ২০২১ সাল পর্যন্ত, মাত্র ৮ বছরে গার্ডিয়ান লাইফ ১ কোটিরও বেশি জীবনকে সুরক্ষিত করেছে এবং ৯৭% বীমা দাবি পরিশোধের হার নিশ্চিত করেছে।
গার্ডিয়ান লাইফ তাদের গ্রাহক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ, নিয়ন্ত্রক সংস্থা এবং অন্যান্য স্টেকহোল্ডারদের সার্বক্ষণিক প্রচেষ্টা ও সহায়তার কারণে আগামী বছরগুলোতে শ্রেষ্ঠত্বের নতুন উচ্চতা অর্জন করতে প্রতিজ্ঞাবদ্ধ। এবছর “সুরক্ষার ছায়ায় কোটি জীবন” এই নীতিতে প্রতিষ্ঠানটি সম্প্রতি পুলিশ প্লাজা কনকর্ড গুলশান-১, ঢাকার নিজস্ব হেড অফিসে ৮ম বর্ষপূর্তি পালন করেছে। বর্ষপূর্তি উপলক্ষে গার্ডিয়ান লাইফ একটি সিগনেচার জিঙ্গেল এবং বিশেষ OVC লঞ্চ করে যা ছিল প্রতিষ্ঠাবার্ষিকীর অন্যতম আকর্ষণ। প্রধান কার্যালয় ছাড়াও, গার্ডিয়ান লাইফের অন্যান্য ৩৮টি আঞ্চলিক ব্রাঞ্চ অফিসেও একই সঙ্গে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়।
গার্ডিয়ান পরিবারের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের সক্রিয় অংশগ্রহণে অনুষ্ঠানটি খুবই সফল্ভাবে পালিত ‘হয়েছে এবং এই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গার্ডিয়ান লাইফের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিসি) জনাব শেখ রকিবুল করিম, এফসিএ।
জিঙ্গেল এবং বিশেষ OVC লিংকঃ https://www.youtube.com/watch?v=JupmpkkKkSU

Facebook Pagelike Widget