» সিটি  নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য ঘাতক চক্র ষড়যন্ত ও মিথ্যাচার করছে :বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ

প্রকাশিত: ২৩. জানুয়ারি. ২০২০ | বৃহস্পতিবার

জাতির সংবাদ ২৪ডটকম।। আজ ২৩ জানুয়ারী ২০২০ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাব হতে রাজধানীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয় ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে নির্বাচনী প্রচারণায় নৌকার পক্ষে বাংলাদেশ আওয়ামী ওলামা লীগের মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় নেতৃবৃন্দ বলেন, নৌকার সমর্থনে নগরবাসীর গণজোয়ারে আতিকুল ইসলাম ও শেখ ফজলে নূর তাপসের বিজয় শতভাগ নিশ্চিত দেখে। সিটি কর্পোরেশন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য ঘাতক চক্র নানাবিধ ষড়যন্ত ও মিথ্যাচারে লিপ্ত হয়েছে। মুজিব সৈনিক শেখ হাসিনার কর্মীদের সর্বদা ঐক্য ও সজাগ থাকতে হবে। যাতে করে নির্বাচনকে নিয়ে প্রতিক্রিয়াশীল অপশক্তি তালবাহানা করতে না পারে। মনে রাখা দরকার রাজধানীর এ সিটি নির্বাচন বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখার ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা বহন করে।

আমাদের ভুললে চলবেনা। নৌকা স্বাধীনতার মার্কা। ৭০ এর নির্বাচনে নৌকার বিজয় আমাদের স্বাধীনতার মহান-মুক্তিযুদ্ধকে অগ্রগামী করেছে। নৌকা মানে মুজিব আর মুজিব মানি স্বাধীন বাংলাদেশ এবং লাল সবুজ পতাকা। স্বাধীনতা অর্জনে দেশ প্রেমিক ৩০ লক্ষ বাঙ্গালি শহীদ হয়েছে এবং ৫ লক্ষাধিক মা-বোন তাদের সম্ভ্রম হারিয়েছে। পরিতাপের বিষয় হলেও চিরসত্য ৭১ এর পরাজিত হায়নার প্রেতাত্মাদের সাথে এখনো বাঙ্গালির গণতান্ত্রিক লড়াই অব্যাহত আছে।

তাই আসুন প্রিয় ওলামা বন্ধুরা, আসন্ন ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে স্বাধীনতা, গণতন্ত্র ও উন্নয়নের ধারা অব্যাহত রাখার প্রশ্নে এবং উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে দেশরত্ন মানবতার মা বিশ্বনন্দিতনেতা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি। মনে রাখবেন নৌকা জিতলে বাংলাদেশ জিতবে দেশ নির্মিত হবে বঙ্গবন্ধু মুজিবের স্বপ্নের আদলে। জয় বাংলা জিতবে এবার নৌকা।

ওলামা লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী’র নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক মাওলানা আব্দুল আলিম আজাদী, হাফেজ মাওলানা সুলাইমান, হাফেজ মাওলানা আনোয়ার হোসেন জুয়েল, ক্বারী মাওলানা আসাদুজ্জামান, হাফেজ মাওলানা ফয়েজুর রহমান, মাওলানা আব্দুল্লাহ আল ইসরাফিল, মুফতী আলমগীর হোসেন, মাওলানা কাজী মুখলেছুর রহমান, মাওলানা শরিফুল ইসলাম, মাওলানা আলতাফ হোসেন চৌধুরী, এডভোকেট মাওলানা মাহফুজুর রহমান, ক্বারী মাওলানা আব্দুল মজিদ, ক্বারী মাওলানা রবিউল ইসলাম, মাওলানা তাজুল ইসলাম, মাওলানা ইদ্রিস, মাওলানা আব্দুল কুদ্দুস ও মাওলানা কাজী আবু মূসা ভুঁইয়া সহ প্রমুখ নেতৃবৃন্দ।