» সামাজিক সংগঠন  ‘প্রচেষ্টা’র উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

প্রকাশিত: ১৬. জানুয়ারি. ২০২০ | বৃহস্পতিবার

জাতির সংবাদ ২৪ডটকম।।    কুমিল্লার মুরাদনগর উপজেলার ৭নং পশ্চিম  বাঙ্গরা ইউনিয়নের দিঘীরপার গ্রামে দুস্থ্য অসহায় মানুষদের মধ্যে শীত বস্ত্র বিতরণ করেছে সমাজকল্যাণ মূলক সংগঠন ‘প্রচেষ্টা’। বাঙ্গরা বাজার থানার বিভিন্ন ইউনিয়নের কয়েকটি গ্রামে এই সংগঠনের পক্ষে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালিত হচ্ছে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়।

গতকাল উপজেলার ৭নং পশ্চিম বাঙ্গরা ইউনিয়নের দিঘীরপার গ্রামে মোঃ শহিদ সরকারের সভাপতিত্বে শীতবন্ত্র বিতরণ করা হয়। হাফেজ দেলোয়ার হোসেনের দোয়া ও মিলাদ শরীফের মাধ্যমে এবং আব্দুল্লাহ আল হাসান সজিবের উপস্থাপনায় এতে বক্তব্য রাখেন স্থানীয় ওয়ার্ড মেম্বার মনির মোল্লা, হেলাল সরকার,  মোঃ হৃদয়, আমির ফয়সাল প্রমুখ। প্রচেষ্টা সংগঠনের অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন আমিনুল ইসলাম রবিন, ডাঃ মাছুম হাসান রাফি, রায়হান আহম্মেদ, মাসুদুর রহমান ভূইয়া প্রমূখ।

সমাজকল্যাণ মূলক সংগঠন “প্রচেষ্টা’র কার্যনির্বাহী প্রধান সদস্য আমির ফয়সাল তার বক্তব্যে জানান, এই সংগঠন সমাজের সুবিদা বঞ্চিত অসহায় মানুষদের কল্যাণের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাবে। বর্তমানে শীতকালীন সময়ে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে। আমরা আরো বিভিন্ন গ্রামে পর্যায়ক্রমে শীতবস্ত্র বিতরণ করব।

প্রচেষ্টা প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ সাইফুল সরকার বলেন, দেশে এবং বিদেশে অবস্থান করা স্বহৃয়বান ব্যক্তিদের পরামর্শে ও অর্থিক সহায়তায় ‘প্রচেষ্টা’ আগামীতে আরো ব্যাপক ভাবে সমাজকল্যাণ মূলক কাজ করে যাবে।