» সান্তাহারে কর্মহীন ও দুস্থ মানুষের মাঝে এসএসসি ২০১৭ ইং ব্যাচের ইফতার বিতরণ

প্রকাশিত: ০৮. মে. ২০২০ | শুক্রবার

মোঃ রাহুল পারভেজ,আদমদিঘী উপজেলা প্রতিনিধি :
মহামারী করোনাতে বিশ্ব আজ আতঙ্কিত। বাংলাদেশেও এই মহামারী করোনার প্রভাব ব্যাপক। গত ২৫ মার্চ থেকে চলে আসা অঘোষিত লকডাউন এ মানবতের জীবন কাটাচ্ছে অসহায় দরিদ্রশ্রেণীর মানুষগুলো। বগুড়ার আদমদিঘী উপজেলাতেও এ চিত্রটি আরও স্পষ্ট। এই উপজেলায় দিন এনে দিন খাওয়া মানুষগুলো বর্তমানে হয়ে পরছেন কর্মহীন।
করোনা ভাইরাসের প্রভাবে বিপাকে পড়া ছিন্নমূল অসহায় মানুষ পাশে সাহায্য ও সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন এসএসসি ১৭ ইং ব্যাচের শিক্ষার্থীরা। পবিত্র রমজান মাসে সামাজিক দূরত্ব বজায় রেখে ইফতার বিতরণ করেন তারা।
জানা যায়, শুক্রবার তারা ইফতার বিতরণ করে সান্তাহার পৌর এলাকার বি.পি স্কুল মার্কেটে। বিকেল ৪টা ৩০ মিনিট থেকে বি.পি স্কুল এলাকায় দরিদ্র ও অসহায় মানুষের মাঝে সামাজিক দূরত্ব নিশ্চিত করে ২০০শত প্যাকেট ইফতার বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন ১৭ ইং এসএসসি ব্যাচের সাদ, আরিফ, ঋষি, ঐশ্বর্য্য, অনিক, সুপ্রভ, হিমেল, মেহেদি, দ্বীপ, রিপন, প্রান্ত, শাওন, শৈবাল, অনয়, ফাইন, সাদমান, শুভ, হাসিব, নাহিদ, আজিজ, আকাশ, সোহেল, সাদাত, নিয়ত, অন্যনা, প্রীতি ,ইভা , সূহী, ফারিয়া, প্রিভা, প্রাপ্তি, অর্ণা, জেসি, মমি, আনিকা, ফারা, রিফা, জিম, সূচী, মিম, তানিয়া, সাদিয়া, শ্রুতি, সৃষ্টি প্রমুখ।
এছাড়া ও ইফতার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সান্তাহার সরকারি কলেজ শাখা ছাত্রলীগের নেতা তানভী রহমান তনুর, সাংবাদিক রাহুল পারভেজ, রাকিবুল হাসান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এস.এস.সি ১৭ ব্যাচের ইবনে সাদ বলেন, আমাদের সমাজে অনেক বিত্তশালী মানুষ রয়েছে। কিন্তু কেউ দরিদ্র ও সুবিধাবঞ্চিতদের খোঁজ খবর নেয় না। তবে আমাদের এই উদ্যোগ দেখে অনেকেই সাহায্য ও সহযোগীতার হাত বাড়িয়ে দিবেন বলে আশা করি।