এই মাত্র পাওয়া:

» সাতকানিয়া ইয়াংস্টার ক্রিকেট একাডেমির আন্তঃক্রিকেট একাডেমি কাপ২০২০ উদ্বোধন

প্রকাশিত: ০৭. ডিসেম্বর. ২০২০ | সোমবার

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

 

জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম।।

সাতকানিয়া ইয়াংস্টার ক্রিকেট একাডেমি কর্তৃক আয়োজিত আন্তঃক্রিকেট একাডেমি কাপ২০২০ উদ্বোধন। ম্যাচে মোকাবেলা করেন সাতকানিয়া ইয়াংস্টার ইউনাইটেড বনাম সাতকানিয়া ইয়াংস্টার ওয়ারিয়র্স।

 


উদ্বোধনী ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া পৌরসভার সম্মানিত মেয়র জনাব, মোহাম্মদ জোবায়ের এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিমার্তা এস এম আইয়ুব আলী খান কাইসার ও আরো সাতকানিয়া পৌরসভার ৯ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর জনাব, মোহাম্মদ মোজাম্মেল হক।
প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেন সাতকানিয়া ইয়াংস্টার ক্রিকেট একাডেমির সম্মানিত পরিচালক মোহাম্মদ তকিউদ্দীন ফাহাদ এবং চট্টগ্রাম মোহামেডান স্পোর্টিং ক্লাবের নিয়মিত খেলোয়াড় মোঃ রাকিব আলী,বিশেষ অতিথিকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেন উদ্বোধনী ম্যাচের দুই দলের অধিনায়ক মোঃ সোলায়মান এবং মোঃ আব্দুল মালেক তুহিন।

উদ্বোধনী ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন সাতকানিয়া ইয়াংস্টার ওয়ারিয়র্সের অধিনায়ক মোঃ সোলায়মান, নির্ধারিত ২৫ ওভারের খেলায় উদ্বোধনী ব্যাটসম্যানরা শুরুতে ভালো করতে না পারলেও মিডল অর্ডার ব্যাটসম্যানদের নির্ভরযোগ্য ব্যাটিংয়ে ২০.৩ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৯১ রান সংগ্রহ করে সাতকানিয়া ইয়াংস্টার ওয়ারিয়র্স।
সাতকানিয়া ইয়াংস্টার ইউনাইটেড ৯২ রানে টার্গেটে ব্যাটিং করতে নেমে সাতকানিয়া ইয়াংস্টার ওয়ারিয়র্সের বোলারদের দুর্দান্ত বোলিংয়ে ২০ রানে ৬ উইকেট হারিয়ে বিপাকে পড়ে যায় সাতকানিয়া ইয়াংস্টার ইউনাইটেড, লো অর্ডারের ধৈর্যশীল ব্যাটিংয়ে ২৩.৫ ওভারে ৯ উইকেট হারিয়ে শেষ পর্যন্ত জয়ের বন্দরে পৌঁছে যাই সাতকানিয়া ইয়াংস্টার ইউনাইটেড।
সাতকানিয়া ইয়াংস্টার ওয়ারিয়র্স
স্কোরঃ ৯১/১০ ২০.৩ ওভার
ব্যাটিংঃ
১. রিয়াদঃ ৩৬ রান
২. সোলায়মানঃ ৯ রান
সাতকানিয়া ইয়াংস্টার ইউনাইটেড
বোলিংঃ
১. জিসানঃ ৪- ০- ১৭- ৫
২. রেজাউলঃ ৪ – ০ – ১৫- ২
সাতকানিয়া ইয়াংস্টার ইউনাইটেড
ব্যাটিংঃ
১. জিসানঃ ১৬ রান
২. সাজিদঃ ১৫ রান
সাতকানিয়া ইয়াংস্টার ওয়ারিয়র্স
বোলিংঃ
১. রিয়াদঃ ৫ – ১- ১৩-২
২. ওয়াহিদুলঃ ৪. ৫-১-১৬-২
উক্ত খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হন জিসান, সেরা ব্যাটসম্যান নির্বাচিত হন রিয়াদ, সেরা ফিল্ডার নির্বাচিত হন সোলায়মান,সেরা বোলার নির্বাচিত হন জিসান।
ম্যাচের সেরা খেলোয়াড় জিসানকে পুরস্কার তুলে দেন এপিক লাইটিংয়ের ডিস্ট্রিবিউটর জনাব,মোঃ আশরাফ আলী, সেরা৷ ব্যাটসম্যান রিয়াদকে পুরস্কার তুলে দেন দ্বীপ টিভির কর্মকর্তাগণ, সেরা ফিল্ডার সোলায়মানকে পুরস্কার তুলে দেন সাতকানিয়া ইয়াংস্টার ক্রিকেট একাডেমির পরিচালক মোঃ তকিউদ্দীন ফাহাদ, সেরা বোলার জিসানকে পুরস্কার তুলে দেন চট্টগ্রাম মোহামেডান স্পোর্টিং ক্লাবের নিয়মিত খেলোয়াড় মোঃ রাকিব আলী।
পুরো অনুষ্টান জোড়ে সার্বিক সহযোগিতা,করেন আবদুল গফুর,মো তিহাম ও দৈনিক দিন প্রতিদিন ও দ্বীপ টিভি রিফোটার মো রফিক ও উনার সহযোগীরা। খেলার মাঠে আনন্দ উল্লাস শেষে সংবাদ কর্মী দের কে দশর্ক ও খেলোয়াড় গন বিশেষ অনুরোধ জানায় প্রতিটি খেলা দ্বীপ টিভি মিডিয়া পাটনার হিসেবে থেকে সারাদেশে দেখার সুযোগ করে দেওয়া জন্য বিশেষ ভাবে কৃতজ্ঞতা ও সম্মাননা জানায় দ্বীপ টিভি চ্যানেল মাননীয় চেয়ারম্যান মোহাম্মদ আবদুল সামাদ রুবেল কে উক্ত খেলা পরিচালক মোহাম্মদ তকি উদ্দিন ফাহাদ। প্রবিত্র কোরআন তেলোয়াত করেন টিভি ব্যাক্তিত্ব শায়ের মাওলানা মোহাম্মদ আশেক ইলাহি।

Facebook Pagelike Widget