এই মাত্র পাওয়া:

» সমাজে ইসলাম প্রতিষ্ঠিত হলেই মানুষের জীবনের সকল সমস্যার সমাধান হবে: ইসলামী সমাজ

প্রকাশিত: ১২. সেপ্টেম্বর. ২০২১ | রবিবার

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

 

জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম :
ইসলামী সমাজ’র আমীর হযরত সৈয়দ হুমায়ূন কবীর বলেছেন, সমাজ ও রাষ্ট্র পরিচালনায় ইসলামের পরিবর্তে মানব রচিত ব্যবস্থা প্রতিষ্ঠিত থাকায় মাদক, গুম, খুন ও ধর্ষনসহ বিভিন্ন রকমের মানবতা বিরোধী অপরাধ বেড়েই চলছে। অন্ন, বস্ত্র, শিক্ষা, চিকিৎসা ও বাসস্থানসহ সকল মৌলিক অধিকার থেকেও সাধারন মানুষ আজ বঞ্চিত। দুর্নীতি ও চাঁদাবাজিতে মানুষ আজ অতিষ্ঠ। সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠিত হলেই মানুষের জীবনের সকল সমস্যার সমাধান হবে। দুর্নীতি মুক্ত সমাজ গঠিত হবে। মানুষ সুশাসন ও ন্যায়বিচার পাবে।
গতকাল রোববার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে ইসলামী সমাজ এর উদ্যোগে আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।
সৈয়দ হুমায়ূন কবীর বলেন, নেতা দুই ধরনের হয়- রহমতের নেতা এবং গজবের নেতা। বাংলাদেশসহ বিশ্বের প্রতিটি রাষ্ট্রে মানুষের সার্বভৌমত্বের ভিত্তিতে মানব রচিত ব্যবস্থার ধারক-বাহক নেতাদের নেতৃত্ব চলছে। যার কারণে বিশ্বব্যাপী অশান্তির আগুন দাউ দাউ করে জ্বলছে, আল্লাহর আযাব-গজব ক্রমেই বৃদ্ধি পাচ্ছে। আল্লাহর সার্বভৌমত্বের ভিত্তিতে তাঁরই আইন-বিধানের প্রতিনিধিত্বকারী (রহমতের) নেতার নেতৃত্বে সমাজ ও রাষ্ট্রে ইসলামের আইন-বিধান প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত মানব জীবনের কোন সমস্যারই সমাধান হবে না, হচ্ছেও না। ইসলামী সমাজ আল্লাহর রাসূল হযরত মুহাম্মাদ (সাঃ) এর প্রদর্শিত পদ্ধতিতে শান্তিপূর্ণ কর্মসূচীর মাধ্যমে সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠার আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। বসেময় তিনি সকলকে ইসলামী সমাজের দাওয়াতি আন্দোলনে শামিল হওয়ার আন্তরিক আহবান জানান।
সংগঠনের কেন্দ্রীয় নেতা আসাদুজ্জামান (বুলবুল) এর সঞ্চালনায় মানববন্ধনে এসময় আরো উপস্থিত ছিলেন- সংগঠনের কেন্দ্রীয় নেতা মুহাম্মাদ ইয়াছিন, মুহাম্মাদ ইউসুফ আলী মোল্লা, সোলায়মান কবীর, আমীর হোসাইন, মুহাম্মাদ আলী জিন্নাহ্, মুহাম্মাদ নুরুদ্দিন, আজমুল হক, সেলিম মোল্লা, সাইফুল ইসলাম, আবু বকর সিদ্দিক, হাফিজুর রহমান প্রমুখ।

Facebook Pagelike Widget