এই মাত্র পাওয়া:

» শ্রীমঙ্গল বিরাহিমপুর এলাকায় ভয়াবহ অগ্নিকান্ড

প্রকাশিত: ০৬. মার্চ. ২০২০ | শুক্রবার

জোবায়ের আহমদ,জাতির সংবাদ টোয়েন্টিফোর   ডটকম।।  মৌলভীবাজার সদর উপজেলার শ্রীমঙ্গল বিরাহিমপুর এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে একটি টিনশেড বাড়ি পুড়ে ছাই হয়ে গেছে। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

শ্রীমঙ্গল ফায়ার সার্ভিসের সদস্যরা বৃহস্পতিবার ৫ই মার্চ রাত প্রায় সাড়ে ৮ টা থেকে সাড়ে নয়টা পর্যন্ত ঘণ্টা ব‍্যাপী অক্লান্ত পরিশ্রম করে আগুন নিভাতে সক্ষম হয়।
জানা যায়, এলাকার রাস্তা সরু হওয়ায় ফায়ার সার্ভিসের গাড়ি প্রবেশ করতে সময় লেগেছে।
সরেজমিনে গিয়ে দেখা গেছে, সরু গলির ভিতরে থাকা বাড়িটির চারদিকে টিনশেডের ঘর রয়েছে এতে ৮/১০ টি কক্ষ রয়েছে। ভয়াবহ এই অগ্নিকাণ্ডে বাড়িতে থাকা সব ক’টি কক্ষের মালামাল পুড়ে গেছে । ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিটে এই ঘটনা ঘটে থাকতে পারে।তবে অধিকতর তদন্ত ছাড়া নিশ্চিত হওয়া সম্ভব নয় বলে ফায়ার সার্ভিসের সূত্রে জানা গেছে।
অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ বাড়ির মালিকের নাম জব্বার মিয়া তার বাবার নাম মৃত সাদুল্লাহ। স্থানীয়রা জানিয়েছেন আরও একবার এই বাড়িতে আগুন লেগেছিলো। আগুনে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে তাৎক্ষণিক জানা সম্ভব হয়নি। তবে ধারণা করা হচ্ছে প্রায় ২০/২৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
শ্রীমঙ্গল থানার পুলিশ সদস্যরাসহ ডিএসবি সদস্যগন ঘটনার সময় উপস্থিত ছিলেন এবং শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল সিনিয়র সহকারি এএসপি আশরাফুজ্জামান আশিক ঘটনাস্থল পরিদর্শন করেন।