» শ্রীমঙ্গলে মুজিববর্ষের ক্ষণগননার মেশিন উদ্বোধন করেন জেলা প্রশাসক নাজিয়া শিরিন

প্রকাশিত: ০৩. ফেব্রুয়ারি. ২০২০ | সোমবার

জাতির সংবাদ ২৪ ডটকম।।    শ্রীমঙ্গলে মুজিববর্ষের ক্ষণগননার মেশিন এর উদ্বোধন করেছেন মৌলভীবাজার জেলা প্রশাসক নাজিয়া শিরিন।

রোববার  সন্ধ্যায় মুজিববর্ষ উপলক্ষে ক্ষণগননা মেশিন  উদ্বোধন করা হয়েছে। শহরের ভানুগাছ সড়কে কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের উপমহাপরিদর্শকের শ্রীমঙ্গল কার্যালয়ে মুজিববর্ষের ক্ষণগণনার এই যন্ত্র উদ্ধোধন করেন করা হয়।

জেলা প্রশাসক নাজিয়া শিরিন প্রতিষ্ঠানের সামনে এসে পৌঁছালে তাকে ফুল দিয়ে বরণ করেন কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের উপ-মহাপরিদর্শক মোহাম্মদ মাহবুবুল হাসান। এসময় প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা কর্মচারীগণ  সাথে ছিলেন।

কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর উপমহাপরিদর্শকের কার্যালয়ের সভা কক্ষে কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময় সভায় অংশ নেন তিনি।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক  নাজিয়া শিরিন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মল্লিকা দে এবং  শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম।

উক্ত সভায় সভাপতিত্ব করেন উপমহাপরিদর্শক মোহাম্মদ মাহবুবুল হাসান এবং কার্যালয়ের সকল কর্মকাণ্ড সংক্ষেপে জেলা প্রশাসকের সামনে তুলে ধরেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক  নাজিয়া শিরিন কর্মক্ষেত্রে পেশাগত স্বাস্থ্য ও সেইফটি নিশ্চিত করণ এবং শ্রীমঙ্গল উপজেলা’কে শিশুশ্রম মুক্ত উপজেলা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দেন ।

এসময় অন্যান্যদের মধ্যে আরোও উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সালে এলাহী কুটি, দৈনিক যুগান্তরের শ্রীমঙ্গল প্রতিনিধি আবু জাফর সালাউদ্দিনসহ প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা-কর্মচারীগণ।