» শ্রীমঙ্গলে কালাপুর ইউনিয়নে কর্মহীন শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

প্রকাশিত: ১০. মে. ২০২০ | রবিবার

 

শ্রীমঙ্গল, মৌলভীবাজার:
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় দিন দিন বেড়ে চলছে কর্মহীন মানুষের সংখ্যা। দীর্ঘ এক মাসেরও উপরে লকডাউনের কারনে এই অবস্থায় উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি শহীদুর রহমান শহীদের উদ্যোগে শনিবার (৯ মে) সকাল ১১ টায় উপজেলার কালাপুর ইউনিয়নের ১, ২, ৩ ও ৬ নং ওয়ার্ডের রাজাপুর, সিরাজনগর, লামুয়া, কালাপুর, গাজীপুর, আশ্রায়ন, মাজদিহী পাহাড়ের বটের তল এলাকার দুই শতাধিক কর্মহীন শ্রমজীবী মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণ করেন অনুমিত সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, আলু, লবন, পিয়াজ, তেল ইত্যাদি বিতরণ করেন।
এসব খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল থানা পুলিশ অপারেশন নয়ন কারকুন, উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি শহীদুর রহমান শহীদ, কালাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি আলাউর রহমান, ইরফান আহমদ টুকু, সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলী, সাংগঠনিক সম্পাদক খোকন পাল, ইউনিয়ন যুবলীগের আহবায়ক শহীদুর রহমান, সদস্য শিপুল চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমরান আহমেদ সুফিয়ান, কাতার প্রবাসী মোঃ মুহিবুর রহমান, সারোয়ার মুন্নাসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।
এসময় জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ অনুমিত সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি বলেন, করোনা ভাইরাস সংক্রমণ ঠেকানোটাই এখন মহাচ্যালেঞ্জ। আর একমাত্র উপায় হচ্ছে বাড়ীতে থাকা। এক্ষেত্রে সাময়িক যে অসুবিধা হচ্ছে তার জন্য শেখ হাসিনা আপনাদের পাশে রয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র অব্যাহত ত্রান কার্যক্রমের কথা উল্লেখ করে বলেন, সরকারের কাছে পর্যাপ্ত খাবার মজুদ আছে। জনগনের কল্যাণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলমত নির্বিশেষে প্রকৃত অসহায় মানুষকে ত্রান সহযোগিতার কথা বলেছেন।
যুবলীগ নেতা শহীদুর রহমান শহীদ জানান, তিনি এবং তার পরিবারের পক্ষ থেকে পর্যায়ক্রমে কালাপুর ইউনিয়নের কর্মহীন হয়েপড়া মানুষজনের মধ্যে চাল, ডালসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন করবেন।