» শ্রীমঙ্গলে করোনাআক্রান্ত ব্যক্তির বাসায় পুলিশ সুপারের উপহার

প্রকাশিত: ২৫. এপ্রিল. ২০২০ | শনিবার

জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম।। 

শ্রীমঙ্গলে করোনাআক্রান্ত ব্যক্তির বাসায় মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মো.ফারুক আহমেদ পিপিএম (বার) এর পক্ষ থেকে উপহার হিসাবে ইফতার সামগ্রী পাঠানো হয়েছে।
শনিবার বিকেলে জেলা পুলিশ সুপারের পক্ষে উপহার সামগ পৌঁছে দেন সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান।
এসময় তার সাথে ছিলেন পুলিশ পরিদর্শক তদন্ত সোহেল রানা ও পুলিশ পরিদর্শক অপারেশন নয়ন কারকুন।

 


সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান জানান জেলা পুলিশ সুপার ফারুক আহামেদ পিপিএম (বার) এর পাঠানো কিছু উপহার আমরা ওই ব্যক্তির বাসায় পৌঁছে দেই এবং ওই বাসাতে থাকা সবাইকে যেকোনো প্রয়োজনে ফোন করে জানানোর জন্য বলা হয়। জেলা পুলিশের পক্ষ থেকে তাদের জন্য সকল প্রকার সহযোগিতা অব্যাহত থাকবে।

এদিকে মৌলভীবাজার জেলায় এপর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৬ জন। তার মধ্যে ২ জন করোনা ধরা পড়ার আগেই মারা গেছেন। মৃতদেহ থেকে নমুনা নিয়ে পরীক্ষা করা হলে জানা যায় তারা আক্রান্ত ছিলেন।

এছাড়া শুক্রবার রাতে নতুন দুইজন আক্রান্ত হন। জেলা সিভিল সার্জন অফিসের তথ্য অনুসারে নতুন আক্রান্ত ২ জনের একজন জেলার শ্রীমঙ্গল উপজেলার। এই রোগীর মাধ্যমেই শ্রীমঙ্গলে প্রথম করোনা রোগী শনাক্ত হলো। আক্রান্ত ওই ব্যক্তি একজন ব্যাংক কর্মকর্তা। শ্রীমঙ্গলের একটি বাসায় আরো ১০ জন কর্মকর্তার সঙ্গে মেসে থাকেন তিনি। পরিবার থাকে ঢাকায়।
করোনা পজিটিভ আসা ওই ব্যক্তি বর্তমানে সুস্থ আছেন। বাসাটি লকডাউন আছে।
জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, আজ প্রথম রোজা, তার উপর আক্রান্ত ব্যক্তি একা থাকেন পরিবার ছাড়া। তাই আক্রান্ত ব্যক্তির মনোবল শক্ত রাখতে শ্রীমঙ্গল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপারের মাধ্যমে এই ফলের উপহার সামগ্রী পাঠিয়েছি।