» শার্শার নাভারণে অসহায় ভবঘুরে ও প্রতিবন্ধীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করলেন “উদ্ভাবক মিজান”

প্রকাশিত: ২২. এপ্রিল. ২০২০ | বুধবার

 

খোরশেদ আলম : আজ বু্ধবার (২২ শে এপ্রিল) বিকাল তিনটায় ভবঘুরে মানুষের মাঝে খাবার বিতরণ ও রস্তাঘাটে যারা শুয়ে থাকা এবং তাদের মধ্যে, অসহায় প্রতিবন্ধী সহ কিছু মানুষের মাঝে খাদ্য সামগ্রী দিয়েছে “উদ্ভাবক মিজান”।

খাবার বিতরণের এসময় উপস্থিত ছিলেন, বুরুজ বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  সম্মানিত প্রাক্তন শিক্ষক জনাব আব্দুল ওহাব, তরুন সমাজ সেবক মোঃ কাকন সহ অনেকে।

এসময় আরো দেখা যায়, রাস্তা ঘাটে যে বেওয়ারিশ কুকুর থাকে তাদেরকে ও  ৫০ থেকে ৬০ এর মতন কুকুরকে রান্না খাবার দিয়েছে উক্ত দেশসেরা যশোরের শার্শার তরুণ “উদ্ভাবক মিজান”। এসময় মিজান জানান, রান্না করা খাবার এর সংকট সময় যতদিন চলবে, ততদিন খাওয়ানোর ইচ্ছা প্রকাশ করছি, আমার এই কাজে সহযোগিতার জন্য, সমাজের বিত্তবান মানুষদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি।

তিনি আরো জানান, আমার এই কাজে সহযোগিতা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ খোরশেদ আলম চৌধুরী, এসিল্যান্ড শার্শা উপজেলা ( ভূমি সহকারী কমিশনার ) ও উপজেলা নির্বাহী অফিসার, পুলক কুমার মন্ডল মহোদয়।

আমি উনাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি এবং

আমাকে ধারাবাহিক সহযোগিতা করে আসছেন আমার ফেসবুক বন্ধুগন, আমি উনাদেরকে ও কৃতজ্ঞতা প্রকাশ এর স্বীকার করি।

বর্তমানে করোনাভাইরাস মহামারী সংকটে, দুস্থ অসহায়, ভবঘুরে পথের মানুষগুলো, না খেয়ে কষ্ট পাচ্ছে তাদের পাশে সবাইকে আসার জন্য অনুরোধ করে আরও বলতে চাই, মাননীয় প্রধানমন্ত্রী, কুকুর নিধনে নিষেধাজ্ঞা জারি করে আইন পাস করেছেন। আমি মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই, সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রীকে বলবো, অবলা পশু পাখি, অনাহারে না খেয়ে মৃত্যু পথযাত্রী, তাদেরকে বাঁচিয়ে রাখতে। মানুষের পাশাপাশি, পশুপাখিদের খাবারের বরাদ্দের দাবি জানাচ্ছি। অবশেষে আল্লাহর কাছে প্রার্থনা করি সকল মানব জাতিকে রক্ষা করুন।