» মোঃ মতিউর রহমান সরদার এর “সৃষ্টিকর্তাই সর্বশ্রেষ্ঠ সেবক” বইয়ের মোড়ক উন্মোচন

প্রকাশিত: ২৩. ফেব্রুয়ারি. ২০২০ | রবিবার

নুরুল ইসলাম , জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম ।। রবিবার বিকালে বাংলা একাডেমি অমর একুশে গ্রন্থমেলায় সৃষ্টিকর্তাই সর্বশ্রেষ্ঠ সেবক বইয়ের মোড়ক উন্মোচন করা হয়।

সৃষ্টিকর্তাই সর্বশ্রেষ্ঠ সেবক বইটির লেখক মোঃ মতিউর রহমান সরদার। বইটি সম্পাদনা করেছেন সিনিয়র সাংবাদিক মোঃ জাকির হোসেন। প্রকাশক এম এস দোহা। মুদ্রণে ডোনা  প্রিন্টার্স।

 

মহান সৃষ্টিকর্তার শ্রেষ্ঠ জীব মানুষ হিসেবে মানবজাতিকে সৃষ্টি করেছেন এবং পথ প্রদর্শক হিসেবে মহানবী হযরত মুহাম্মদ ( স.) দুনিয়ার বুকে প্রেরণ করেছেন ও মানুষের প্রয়োজনীয় সবকিছু সৃষ্টি করেছেন। সেই মূল্যায়নের প্রতি আকৃষ্ট হয়ে কৃতজ্ঞতাস্বরূপ মহান সৃষ্টিকর্তা ও মহানবী হযরত মুহাম্মদ ( স.) এর আলোকিত কর্মের অবদানে গ্রন্থখানি উৎসর্গ করেছেন লেখক।

লেখক মোঃ মতিউর রহমান সরদার বলেন, মহান আল্লাহপাক সর্বশ্রেষ্ঠ সেবক ও সকল সৃষ্টির মালিক এবং তিনি সকল সৃষ্টিকে দিয়ে সকল সৃষ্টির সেবা যত্ন করান। সুতরাং তিনি সেবকদের ও সেবক এবং মহান দাতা।

বইটির লেখক মোঃ মতিউর রহমান সরদার বরিশাল জেলার সদর এয়ারপোর্ট থানাধীন পাচগাও দক্ষিণ কড়াপুরের সম্ভ্রান্ত সরদার পরিবারের ১৯৬৫ সালের ১ জানুয়ারি জন্মগ্রহণ করেন।