» মোঃআজিজুল হুদা চৌধুরী সুমন জাতীয় পার্টি -কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মনোনীত

প্রকাশিত: ১৩. মার্চ. ২০২০ | শুক্রবার

 

তাহা উদ্দীন,জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম ।। জাতীয় পার্টির অঙ্গসংগঠন “জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি” ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি মোঃআজিজুল হুদা চৌধুরী সুমন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য হয়েছেন।

ঢাকা মহানগর দক্ষিণ রাজপথের সংগ্রামী অকুতভয় সফল সভাপতি মোঃআজিজুল হুদা চৌধুরী সুমন।

জাতীয় পার্টির কেন্দ্রীয় কর্মসূচির মিছিল মিটিং রাজপথে বীরত্বের কর্মীদের সাথে নিয়ে সফলতার পরিচয় দিয়েছে রাজপথের এই সংগ্রামী নেতা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির তৃণমুল কর্মীদের হৃদয়ের গভীরে গাথা ভালোবাসার আরেক নাম মোঃআজিজুল হুদা চৌধুরী সুমন।

জাতীয় পার্টি কেন্দ্রীয় সদস্য মনোনীত হওয়ায় মোঃআজিজুল হুদা চৌধুরী সুমন বলেন, আমি প্রথমেই সকল প্রশংসা জ্ঞাপন করেন মহান আল্লাহ পাকের প্রতি, যিনি আমাকে আপনাদের সকলের ভালোবাসায় সিক্ত ও প্রিয় হওয়ার তৌফিক দিয়েছেন।

শুকরিয়া- আলহামদুলিল্লাহ!
অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে,বিগত দিনে আমার আবদান ও নিরবচ্ছিন্ন শ্রমের স্বীকৃতিস্বরূপ ৯ম জাতীয় সম্মেলনের প্রদত্ত ক্ষমতা ও গঠনতন্ত্রের ধারা ১২ এর ৩ উপধারার বিধান অনুযায়ী জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি ও জাতীয় পার্টির সংগ্রামী মহাসচিব মশিউর রহমান রাঙা এমপি আমাকে জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য পদে মনোনীত করেছেন।সৃষ্টিকর্তা মহান আল্লাহর প্রতি লাখো কোটি শুকরিয়া।সেই সাথে জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি ও জাতীয় পার্টির সংগ্রামী মহাসচিব মশিউর রহমান রাঙা এমপি সহ জাতীয় পার্টির সকলের প্রতি সশ্রদ্ধ সালাম ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সশ্রদ্ধ সালাম ও কৃতজ্ঞতা প্রকাশ করছি আমার সেই পরম শ্রদ্ধেয় অভিভাবক যিনি আমাকে ভালোবেসে অমূল্য নির্দেশনা এবং উপদেশ দিয়েছেন। আমার প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন, এজন্য আমি কৃতজ্ঞ এবং সারাজীবন কৃতজ্ঞ থাকবো যাদের ভালোবাসার কল্যাণে আমি আজ “মোঃআজিজুল হুদা চৌধুরী সুমন ” আমি সবার কাছে দোয়া চাই। আমি যেন আমার কর্তব্য সার্থক করতে পারি আমার কর্মের মাধ্যমে।

ইতিমধ্যে অনেকেই আমাকে ভালোবেসে ফেইসবুক, মেসেঞ্জার ও মোবাইলে ফোন করে জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন প্রথমেই সেই সকল শ্রদ্ধাভাজনদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার অন্তরের অন্ত:স্থল থেকে অফুরন্ত ভালোবাসা ও আন্তরিক অভিনন্দন সহ লাল গোলাপের অনাবিল সু-গন্ধিত শুভেচ্ছা জানাচ্ছি কিছু মেসেজ সত্যিই অনেক আবেগের ভালোলাগার ছিলো। সাথে সাথে আপনাদের সকলের সুন্দর ভবিষ্যত এবং দীর্ঘায়ু কামনা করছি। আপনাদের এই অফুরন্ত নিস্ক্লুস ও স্বাচ্ছন্দময়ী ভালোবাসা আমার হৃদয়ের গভীরে অনাবিল স্থান হয়ে থাকবে। আপনাদেরকে স্মরণ রাখবো আজীবন। আমার জন্য সবাই দোয়া করবেন এই প্রত্যাশা করছি।