এই মাত্র পাওয়া:

» মির্জাগঞ্জের সুবিদখালীতে আনোয়ার খানের জন্য জেলা আওয়মিলীগ এর প্রচারণা

প্রকাশিত: ২৫. নভেম্বর. ২০২১ | বৃহস্পতিবার

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

 

মল্লিক মাকসুদ আহমেদ বায়েজীদ।।
আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য তৃতীয় দফার ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে পটুয়াখালী জেলার মির্জাগঞ্জের ৪ নং দেউলী সুবিদখালী ইউনিয়নে অবস্থিত সুবিদখালী সরকারি রহমান ইসহাক পাইলট বিদ্যালয় মাঠে বাংলাদেশ আওয়ামিলীগ সমর্থিত নৌকা মার্কার মোঃঅানোয়ার হোসেন খানের পক্ষে প্রচারনা সভা অনুষ্ঠিত হয়।

 

জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রেখে গতি আরো ত্বরান্বিত করতে মনোয়নকৃত প্রার্থীকে বিজয় নিশ্চিত করার আহ্বান জানিয়ে ইউনিয়ন আওয়ামিলীগের উদ্যোগে ২৪ নভেম্বর বুধবার সন্ধ্যায় এ প্রচারনা সভার আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বর্ষিয়ান নেতা মোঃ ইসমাইল হোসেন মৃধার সভাপতিত্বে ও উপজেলা আওয়ামিলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. জসিম উদ্দীন সবুজ মৃধার সঞ্চালনানুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীর হোসেন,বিশেষ অতিথি ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আবদুল মান্নান, সহ-সভাপতি শাহজাহান খান, হারুন অর রশিদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ও মির্জাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিকী,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন জুয়েল বেপারী, সদস্য মো. মাসুদ রানা জালাল জোমাদ্দার প্রমুখ।

“যারা নৌকার বিরুদ্ধে বিদ্রোহীতা করে,তারা বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে প্রত্যাখ্যান করে”–এই স্লোগানকে ভিত্তি করে প্রধান অতিথি কাজী আলমগীর হোসেন তার বক্তব্যে নৌকার কান্ডারী মোঃ আনোয়ার হোসেন খানকে বিজয়ী করার লক্ষ্যে উপজেলা আওয়ামিলীগ ও তার সহযোগী সকল সংগঠনকে একতাবদ্ধ হয়ে কাজ করার জন্য নির্দেশনা দেন।

ভিপি মান্নান মোঃআনোয়ার হোসেন খানের পক্ষে ভোট চেয়ে বলেন;নৌকার বিপক্ষে যারা অবস্থান নেয় তারা শেখ হাসিনা ও আওয়ামিলীগের বিরুদ্ধে অবস্থান নেয়।সুতারাং দেশের স্বার্থে নৌকা মার্কার মোঃআনোয়ার হোসেনকে ভোট দেয়া ছাড়া বিকল্প হতে পারেনা।

Facebook Pagelike Widget