এই মাত্র পাওয়া:

» মাসুদা এম রশীদ চৌধুরী জাতি গঠনে অনন্য ভূমিকা পালন করেছেন -গোলাম মোহাম্মদ কাদের

প্রকাশিত: ১৩. সেপ্টেম্বর. ২০২১ | সোমবার

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

 

জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অধ্যাপিকা মাসুদা এম রশীদ চেীধুরী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭০ বছর। আজ ভোর রাতে রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন মাসুদা এম রশীদ চৌধুরী। ছেলে ব্যারিষ্টার সানজিদ রশীদ চৌধুরী ও কন্যা ব্যারিষ্টার সানজিদা রশীদ চৌধুরী সহ অসংখ্য আত্মীয় স্বজন ও ভক্ত অনুরাগী রেখে গেছেন তিনি।

আজ বাদ জোহর মগবাজারে তাঁর নিজ বাসভবনে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। বাদ আছর জাতীয় পার্টি কেন্দ্রীয় কার্যালয় কাকরাইল চত্বরে মাসুদা এম রশীদ চৌধুরীর দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। আগামীকাল চট্টগ্রাম লালদিঘী মাঠে বাদ জোহর তৃতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। আগামীকাল বাদ আছর রাউজানের গহীরা গ্রামে চতুর্থ জানাজা শেষে তাকে সমাহিত করা হবে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অধ্যাপিকা মাসুদা এম রশীদ চেীধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ এক শোক বার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন, পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

শোক বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, একজন আদর্শ শিক্ষক হিসেবে মাসুদা এম রশীদ চৌধুরী জাতি গঠনে অনন্য ভূমিকা পালন করেছেন। তিনি ছিলেন জ্ঞান পিপাষু, দেশ বিদেশে পড়াশোনা করে নিজেকে সম্বৃদ্ধ করেছেন। সমাজ সেবায় তিনি নিজেকে নিয়োজিত রেখেছেন আমৃত্যু। জাতীয় পার্টিতে মাসুদা এম রশীদ চৌধুরীর অবদান স্বর্ণাক্ষরে লেখা থাকবে। জাতীয় পার্টিকে শক্তিশালী করতে তিনি অক্লান্ত পরিশ্রম করেছেন। গণমানুষের আর্থ-সামাজিক উন্নয়ণে তিনি বিশেষ ভূমিকা পালন করেছেন। তাঁর মৃত্যুতে জাতীয় পার্টির রাজনীতিতে যে শুণ্যতা সৃষ্টি হয়েছে তা সহসাই পূরণ হবার নয়।

 

Facebook Pagelike Widget