» মানুষের ভালোবাসায় আবারও কাউন্সিলর নির্বাচিত হল নাছির

প্রকাশিত: ০৪. ফেব্রুয়ারি. ২০২০ | মঙ্গলবার

নিজস্ব প্রতিবেদকঃ হাজারও ষড়যন্ত্র রুখে দিয়ে জনগণের ভালোবাসায় বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন মোঃ নাছির । তিনি ঢাকা উত্তর সিটি করপোরেশন ২০ নং ওয়ার্ডে আওয়ামী লীগের মনোনীত কাউন্সিলর প্রার্থী।শনিবার ( ১ ফেব্রুয়ারি) উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ শেষে এ ফলাফল ঘোষণা করা হয়।
বিপুল ভোটে জয়লাভ করায় সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মোঃ নাছির । এছাড়া দীর্ঘদিন সকাল থেকে গভীর রাত পযর্ন্ত যারা কঠিন পরিশ্রম করেছেন তাদের ভূমিকার কথা উল্লেখ্য করেন।
নবনির্বাচিত কাউন্সিলর মোঃ নাছির বলেন, অতীতেও যেমন সবার সাথে ছিলাম আগামীতেও সবার সঙ্গে থাকবো। সবাইকে সঙ্গে নিয়ে কাজ করবো।
উন্নত নাগরিক সেবার মডেল ওয়ার্ড হিসাবে ২০ নম্বর ওয়ার্ডকে গঠন করবেন জনপ্রিয় এ নেতা।
২০ নং ওয়ার্ড ঢাকা উত্তর সিটির একটি গুরুত্বপূর্ণ এলাকা।মহাখালী,গুলশানের আংশিক ওয়ার্ডটি রাজধানীর অভিযাত ওয়ার্ড হিসেবে পরিচিত পূর্বে নিকেতন আবাসিক এলাকা,পশ্চিমে আমতলী, উত্তরে বনানী২নং রোড ও দক্ষিণে রসূলবাগ যা গুলশানের ১এর আংশিক বনানী আংশিক পুরো মহাখালী ‘ক’ব্লক গ’ ব্লক ছ’ ব্লক জ’ ব্লক রসূলবাগ সাততলা ও বেলতলা বস্তি,টিঅ্যন্ডটি ওনিকেতন আবাসিক এলাকা নিয়ে গঠিত । ২০১৫ কাউন্সিলর নির্বাচিত হয়ে ওয়ার্ডের উন্নয়ন ও জনসাধারণের সমস্যা সমাধানেই নিজেকে ব্যস্ত রেখে এগিয়ে চলছেন মোহাম্মদ নাছির সন্ত্রাস আর চাঁদাবাজদের এক সময়ের অভয়ারণ্য হিসাবে পরিচিত ২০ নম্বর ওয়ার্ডে তার বলিষ্ঠ নেতৃত্বে শহরের শান্তিপ্রিয় এলাকাগুলোর অন্যতম স্থানে পরিণত হয়ছে। মাদকবিরোধী র‌্যালি, আলোচনাসভা ও কমিউনিটি পুলিশের সহযোগিতায় মাদকের বিরুদ্ধে সব সময় তিনি ছিলেন সোচ্চার। ঢাকা উত্তর সিটির সবচেয়ে উল্লেখ যোগ্য এ ওয়ার্ডের প্রায় বিভিন্ন রাস্তার সংস্কার সহ করাসহ ড্রেনেজ ব্যবস্থায় এনেছেন পরিবর্তন। ওয়ার্ডের প্রতিটি এলাকায় করেছেন এলইডি লাইট প্রতিস্থাপন।তিনি বলেন,যে কোনো সমস্যা সমাধানে আমার আন্তরিকতার কমতি ছিল না। যে কোনো সংকট সমস্যায় সর্বসাধারণ সব সময় পাশে পেয়েছে আমাকে। জনগণের সেবার আদর্শ নিয়েই আমি রাজনীতি করি এবং করে যাবো। উন্নত নাগরিক সেবার মডেল ওয়ার্ড হিসাবে গঠন করতে চাই ২০ নম্বর ওয়ার্ডকে। সবাইকে সাথে নিয়ে অতীতে যেমন আমি কাজ করে গিয়েছি এবারও একসাথে ওয়ার্ডের উন্নয়নে কাজ করে যাওয়ার প্রত্যাশা আমার।