» মহম্মদপুরে কলেজ ছাত্রের চিকিৎসায় ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির সহায়তা

প্রকাশিত: ২৭. জানুয়ারি. ২০২০ | সোমবার

জাতির  সংবাদ ২৪ ডটকম।।   র মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের ব্যবস্থাপনা বিভাগের ছাত্র সজিবুর রহমানের ইউরোলজি অপারেশনের জন্য মাগুরা জেলা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতি সহায়তা প্রদান করেছে। সোমবার ওই ছাত্রের হাতে এ সহায়তা তুলে দেন সমিতির নেতৃবৃন্দ। সজিবুর জেলার মহম্মদপুর উপজেলার শ্যামনগর এলাকার মৃত আকুব্বার মোল্যার ছেলে।

জানা যায়, সজিবুর রহমান গত বছরের ৬ নভেম্বর ফরিদপুর থেকে মহম্মদপুর আসার পথে বাস-অটো সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হন। এর পর থেকে সে বিছানায় পড়ে যায়। চিকিৎসক বলেছেন তার ইউরোলজী অপারেশন করাতে হবে। এতে প্রায় তিন লাখ টাকা প্রয়োজন। পিতৃ হারা সজিবুর কৃষি কাজ করে পড়াশোনা চালাত। তার পক্ষে এ অর্থ যোগাড় সম্ভব না থাকায় সে সকলের সহযোগিতা কামনা করেন।

সোমবার ফরিদপুর রাজেন্দ্র কলেজ মাগুরা জেলা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির উপদেষ্টা বিকাশ দত্ত, শাহীন সর্দার, আমজাদুল মিয়া, হাবিব আদনান, সভাপতি মো. আরিফুজ্জামান শরৎ ও সাধারণ সম্পাদক রুহুল আমিন রাহুল সজিবুরের বাড়িতে এসে তার খোঁজ খবর নেন এবং নগদ ২০হাজার টাকা সহায়তা প্রদান করেন।

এসময় প্রেসক্লাব মহম্মদপুরের সাধারণ সম্পাদক মাহামুদুন নবী, সাবেক সাধারণ সম্পাদক এসআরএ হান্নান, সমিতির অন্যান্য সদস্যসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

সজিবুর সুস্থ্য হয়ে আবারও স্বাভাবিক জীবনে ফিরবেন এমন প্রত্যাশা করেন সমিতির নেতৃবৃন্দ।