» ভৈরবে এক চিকিৎসক, নার্স ও তিন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

প্রকাশিত: ১৭. এপ্রিল. ২০২০ | শুক্রবার

জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম
ভৈরবে এক চিকিৎসক, নার্স ও তিন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। শুক্রবার (১৭ এপ্রিল) তাদের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

গতকাল বৃহস্পতিবার (১৬ এপ্রিল) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ছয়জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। শুক্রবার বিকেলে একজনের করোনা নেগেটিভ এলেও পাঁচজনের পজিটিভ আসে।

এর আগে গত এক সপ্তাহে ভৈরবে পাঁচজন করোনায় আক্রান্ত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আজকের পাঁচজনসহ ভৈরবে ১০ জন আক্রান্ত হলেন।

গত শনিবার ভৈরব থানা পুলিশের এক এসআই করোনায় আক্রান্ত হন। তার সংস্পর্শে থেকে দায়িত্ব পালন করে আরও তিন পুলিশ করোনায় আক্রান্ত হলেন।

বিষয়টি নিশ্চিত করে ভৈরব থানা পুলিশের ওসি মো. শাহিন বলেন, নতুন আক্রান্ত তিন পুলিশ সদস্য আক্রান্ত এসআইয়ের সঙ্গে ডিউটি করেছিলেন। এ নিয়ে চারজন পুলিশ করোনায় আক্রান্ত হলেন।

এদিকে, রোগীদের চিকিৎসা দিতে গিয়ে সংস্পর্শে এসে করোনায় আক্রান্ত হয়েছেন চিকিৎসক ও নার্স। বিষয়টি নিশ্চিত করেছেন ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিকল্পনা পরিকল্পনা কর্মকর্তা বুলবুল আহমেদ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও করোনা প্রতিরোধ কমিটির সভাপতি লুবনা ফারজানা বলেন, নতুন করে পুলিশ, চিকিৎসক ও নার্সসহ পাঁচজন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে ভৈরবে করোনায় আক্রান্ত হলেন ১০ জন।