» ব্যারিস্টার তাপসকে মেয়র ও চামেলী বেগমকে কাউন্সিলর পদে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন এম.এ জলিল

প্রকাশিত: ২৭. জানুয়ারি. ২০২০ | সোমবার

 

নুরুল ইসলাম, জাতির সংবাদ ২৪ ডটকম।।       ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন- ২০২০ বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপস ও কাউন্সিলর প্রার্থী সৈয়দা রোকসানা ইসলাম চামেলী বেগমকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে আজ রোববার  বিকালে তোপখানা রোডে প্রচারপত্র দিয়ে ভোট দেওয়ার আহ্বান জানায় জাতীয় গণতান্ত্রিক লীগ।

প্রচারপত্র বিলিকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় গণতান্ত্রিক লীগের সভাপতি এম.এ জলিল, ন্যাপ-ভাসানীর চেয়ারম্যান এম.এ ভাসানী, মুক্তিযোদ্ধা পল্লী সোসাইটির সভাপতি আলমগীর শেখ, বাংলাদেশ কনজারভেটিভ পার্টির চেয়ারম্যান আনিসুর রহমান দেশ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রচারপত্র প্রথমেই দেওয়া হয় দৈনিক সকালের সময় পত্রিকার সম্পাদক নূর হাকিম ও মধুরিয়া হোটেলের মালিক মো. হাসান আলী। পরবর্তীতে তোপখানা রোডের বাংলাদেশ শিশু কল্যাণের গেট থেকে আরম্ভ করে তোপখানা রোডের বিভিন্ন এলাকাসহ সেগুনবাগিচা স্কুলের আশে পাশে।

প্রচারপত্র বিলিকালে এম.এ জলিল বলেন, মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ভোট দিয়ে আগামীদিনে দেশের উন্নয়ন এবং পরিবেশকে সুদৃঢ় করার লক্ষ্যে ব্যারিস্টার ফজলে নুর তাপসকে দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে জয়যুক্ত করুন এবং কাউন্সিলর পদে সৈয়দা রোকসানা ইসলাম চামেলীকে ভোট দিয়ে মুক্তিযুদ্ধের পক্ষের ঐক্যকে সুদৃঢ় করুন।