» ব্যাচ ০৭০৯ খুলনা বিভাগীয় মিলন উৎসব উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ২৫. জানুয়ারি. ২০২০ | শনিবার

অনলাইন ডেস্কঃ শনিবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে খুলনা ০৭০৯ ব্যাচের আলোচনা সভা। অনুষ্ঠানে “বন্ধুর সাথে বন্ধুর পথ, পাড়ি দেব হোক শপথ” এই স্লোগানকে সামনে নিয়ে ০৭০৯ দেশের বিভিন্ন স্থানের বন্ধুদের সাথে বন্ধুত্বের বন্ধনটা আরো শক্তিশালী করার উদ্দ্যোগে আগামী ৩১ জানুয়ারি খুলনা বিভাগীয় মিলন উৎসব অনুষ্ঠিত হবে। সঠিকভাবে উক্ত অনুষ্ঠান বাস্তবায়ন হয় সে ব্যাপারে আলোচনা করা হয়। ২০০৭ সালে এসএসসি ও ২০০৯ সালে এইচএসসি পরীক্ষার্থীদের নিয়ে ০৭০৯ এই সংগঠনটি গঠিত।
খুলনা নগরীর বাইপাস এলাকায় মোহাম্মদ নগর চৌরাস্তা মোড়ের মৃধা কমপ্লেক্সে আগামী ৩১ জানুয়ারি শুক্রবার এই মিলন উৎসব অনুষ্ঠিত হবে। এই মিলন মেলায় সেদিন খুলনা বিভাগের সকল বন্ধুদেও ঢল নামবে বলে আশা করেন আয়োজকরা।
উক্ত অনুষ্ঠানটি সশৃঙ্খল এবং সুষ্ঠভাবে করার ব্যাপারে বিশদভাবে আলোচনা করা হয়। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি বন্ধুদের সার্বিক সকল সুযোগসুবিধার ব্যাপারেও আলোচনা করা হয়। পরিশেষে সকলের মতামতের ভিওিতে আলোচনার সমাপ্তি ঘোষণা করা হয়। আলোচনায় উপস্থিত ছিলেন মো: শাকিল মাহমুদ, মো:আনিছুর রহমান, মো:শরিফ বাবু, মো: শাহিন, মো: শেখ রবি, হীরক ঘোষ, এইচ আর তানজির, জয়ন্ত, জুবি ওয়ালিয়া টুই, মুক্তা খাতুন, ইশিতা ইব্রাহিম, ইশারা মজুমদার, পিংকি আক্তার প্রমুখ।- প্রেস রিলিজ