» বেনাপোল সিএন্ডএফ স্টাফ এসোসিয়েশন বর্তমান কার্যকরী’র আমন্ত্রণে সাবেক ও বর্তমান কমিটির শুভেচ্ছা বিনিময়

প্রকাশিত: ০৪. ফেব্রুয়ারি. ২০২০ | মঙ্গলবার

 

খোরশেদ আলম : শ্রমিক-এক্য-জিন্দাবাদ এই স্লোগানকে সামকে রেখে, সোমবার (৩ ফেব্রুয়ারি) বেনাপোলে সিএন্ডএফ এজেন্ট ষ্টাফ এসোসিয়েশন ভবনের সভা কক্ষে কার্যকরি পরিষদ এর সাবেক ও বর্তমান নেতৃবৃন্দের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

বেনাপোল সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশন বর্তমান কার্যকরী কমিটি কতৃক আমন্ত্রণে সাবেক ও বর্তমান কার্যকরী কমিটির শুভেচ্ছা বিনিময় ও চা চক্র সভা অনুষ্ঠিত হয় ।

উক্ত সভায় উপস্থিত ছিলেন, বর্তমান কার্যকরী পরিষদের সুযোগ্য বারংবার নির্বাচিত নব-নির্বাচিত-সভাপতি মুজিবুর রহমান, নব-নির্বাচিত -সাধারণ সম্পাদক-মোঃ সাজেদুর রহমান, নব-নির্বাচিত-যুগ্ন সাধারণ সম্পাদক-নজরুল ইসলাম, নব-নির্বাচিত-সহ সভাপতি-মোঃকামাল হোসেন, নব-নির্বাচিত-সাংগঠনিক সম্পাদক – হাসানুজ্জামান তাজিন, দপ্তর সম্পাদক-মোঃ শাকিলুর ইসলাম শাকিল, শ্রম ওসদস্যকল্যান সম্পাদক-রেজাউল ইসলাম ওয়াসীম, বন্দর বিষয়ক সম্পাদক -মো আওয়াল হোসেন, প্রচার বিষয়ক সম্পাদক আরিফ সাত্তার, হাসান সহ বর্তমান কার্যকরি পরিষদের নব-নির্বাচিত সকল নেতৃবৃন্দ এবং সাবেক নেতৃবৃন্দ।

এ সময় সকলের উদ্দেশ্যে সভাপতি-মুজিবুর রহমান, আলোচনা সভা উন্মুক্ত করে সকলকে বিভিন্নরকম উন্নয়ন, অগ্রগতি মূলক সংগাঠনিক আলোচনা শুরু করার অনুমতি প্রদান করেন। সকল শাখার সিনিয়রদের মতামতের ভিত্তিতে

নব-নির্বাচিত প্রতিনিধিরা বিভিন্ন মতবাদ , পরামর্শ ও সদস্যদের ঐক্যবদ্ধ থাকার কথা বলেন, বন্দর , শুল্কায়ন শাখা, কার্গো শাখা ব্যাংক শাখার নেতারা বক্তব্যকালে বিভিন্ন  সমস্যা নিয়ে আলোচনা ও সমাধানের চেষ্টার আহবান জানান।

উক্ত মতবিনিময় সভায় বন্দর বিষয়ক সম্পাদক-মোঃ আওয়াল হোসেন বলেন, বেনাপোল বন্দর দেশের বৃহত্তর স্থল বন্দর, এই বেনাপোল গড়তে বেনাপোল কে উন্নয়ন করতে।বন্দর ব্যবহারকারী সকল সরকারি দপ্তর ও বেসরকারী বিভিন্ন সংগঠনের সাহায্য সহযোগিতা কামনা করেন।

তিনি আরো বলেন, বর্তমান সরকার বঙ্গবন্ধুর চাওয়া স্বপ্নের সোনার বাংলা গড়ার  লক্ষে কাজ করে যাচ্ছেন। তাই প্রধানমন্ত্রী মমতাময়ী শেখ হাসিনার স্বপ্নকে বাস্তবায়ীত করতে হলে। ব্যাবসা বান্ধব কর্মপরিবেশ নিশ্চিত করতে হবে। এবং বন্দর ব্যাবহারকারী সাতটি প্রতিষ্ঠান কে সততার সহিত দেশ ও জনল্যানমূখী কাজে সেবা করার জন্য অনুরোধ করেন।

সর্ব-শেষে  সংগঠনটির সাংগঠনিক সম্পাদক-মোঃ হাসানুজ্জামান তাজিন বলেন, সকল নেতৃবৃন্দ ও সকল সদস্যদের ঐকান্তিক সহযোগিতা ও সম্বিলিত প্রচেষ্টায়। বেনাপোল ষ্টাফ এসোসিয়েশন প্রতিষ্ঠান টি আরো বেগবান ও জনকল্যাণমুখী করে উন্নয়ন করাই হবে। সকল নেতৃবৃন্দ ও সাধারণ সদস্য ভাইদের দায়িত্ব ও কর্তব্য। তাই আমরা ঐক্যবদ্ধ থাকার চেষ্টায় কাজ করে যাবো। সাধারন সহযোদ্ধাদের এবং প্রবীণদের সমন্বয়ে সকল শাখার কর্মকান্ড সহজিকরণ ও দ্রতায়ন করবো ইনশাআল্লাহ।।#