» বাগেরহাটে মোরেলগঞ্জে করোনা নিয়ে জেলা প্রশাসকের সাথে ভিডিও কনফারেন্স

প্রকাশিত: ১৮. মার্চ. ২০২০ | বুধবার

শেখ সাইফুল ইসলাম কবির.সিনিয়র স্টাফ রিপোর্টার,বাগেরহাট: করোনা মোকাবেলা নিয়ে বুধবার জেলা প্রশাসক মো. মামুনুর রশিদ ভিডিও কনফারেন্স করেছেন মোরেলগঞ্জ উপজেলা প্রশাসন সহ বিভিন্ন দপ্তরের নেতৃবৃন্দের সাথে।
উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত ভিডিও কনফারেন্স সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান।

কনফারেন্স উপস্থিত ছিলেন শরণখোলা উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিন, সহকারী কমিশনার (ভুমি) রঞ্জন চন্দ্র দে, থানা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুফতি কামাল হোসেন, থানা অফিসার ইন চার্জ কেএম আজিজুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম,মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম প্রমুখ।

ভিডিও কনফারেন্সে উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান বলেন, করোনা মোকাবেলায় উপজেলার ১৬ ইউনিয়ন ও পৌর এলাকা নিয়ে ১৭১ টি কমিটি গঠন করা হয়েছে। প্রতি ইউনিয়নে বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাদের ট্যাক অফিসার নিয়োগ করা হয়েছে। তারা এসব ইউনিয়ন কমিটি নিয়ে বিদেশ থেকে প্রত্যাগতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করবে এবং পর্যবেকক্ষনে রাখবে। ইমিগ্রেশন অনুযায়ী এ পর্যন্ত ৩৪৫ জন বিদেশী নাগরিক মোরেলগঞ্জের বিভিন্ন ইউনিয়নে এসেছে। বক্তব্য রাখেন, মোরেলগঞ্জ প্রেস ক্লাব সভাপতি মেহেদী হাসান লিপন।

অপরদিকে শরনখোলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শাহিন জানান, শরনখোলা উপজেলায় করোনা মোকাবেলায় সকল প্রস্তÍতি নেয়া হয়েছে। শরনখোলায় বিদেশ থেকে ১৪৫ জন এসেছে বলে ভিডিও কনফারেন্সে জেলা প্রশাসকে অবহিত করেন।