এই মাত্র পাওয়া:

» বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যান ফেডারেশন এর সাধারণ সম্পাদক মো: আকতার হোসেন করোনা মুক্ত

প্রকাশিত: ৩১. জুলাই. ২০২১ | শনিবার

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম।।
পেশাজীবী আন্দোলনের অন্যতম শীর্ষ নেতা বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যান ফেডারেশন এর সুযোগ্য সাধারণ সম্পাদক মো: আকতার হোসেন এর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। নিজ বাসায় থেকে চিকিৎসা নিয়ে তিনি এখন শারীরিক ও মানুষিকভাবে সুস্থ আছেন। সুস্থ হয়ে তিনি সকল শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক এ একটি ষ্ট্যাটাস দিয়েছেন। জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম এর পাঠকদের জন্য তাহা হুবহু তুলে ধরা হলো।

 

মহান সৃষ্টিকর্তার প্রতি শুকরিয়া এবং কৃতজ্ঞতা।
বিশেষ ভাবে কৃতজ্ঞ প্রকাশঃ
বিআইডব্লিউটিএ’র সুযোগ্য চেয়ারম্যান মহোদয় সহ
বিআইডব্লিউটিএ’র সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিআইডব্লিউটিএ শ্রমিক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) কেন্দ্রীয় পরিষদের সম্মানিত নেতৃবৃন্দ  এবং শাখা পরিষদের সম্মানিত নেতৃবৃন্দ, বিআইডব্লিউটিএ অফিসার্স এসোসিয়েশনের সম্মানিত নেতৃবৃন্দ, বিআইডব্লিউটিএ বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ , বিআইডব্লিউটিএ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের নেতৃবৃন্দ, বিআইডব্লিউটিএ ফ্লোটিং ওয়ার্কার্স ইউনিয়নের নেতৃবৃন্দ, বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের প্রধান উপদেষ্টসহ  কেন্দ্রীয় কমিটি সভাপতি, কার্যকরী সভাপতিসহ অন্যান্য নেতৃবৃন্দ , ঢাকা মহানগর কমিটি এবং জেলা কমিটির সম্মানিত  নেতৃবৃন্দ, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সম্মানিত সভাপতি, নিজ এলাকার সম্মানিত সংসদ সদস্য ও অন্যান্য নেতৃবৃন্দ,  কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সম্মানিত সাংগঠনিক সম্পাদক, সমন্বয় পরিষদের সম্মনিত নেতৃবৃন্দ, ঢাকাস্থ রাজশাহী জেলা কমিটির নেতৃবৃন্দ, বৃহত্তর উত্তরবঙ্গ জনকল্যাণ সমিতির নেতৃবৃন্দসহ  আমার শুভাকাঙ্ক্ষী বন্ধু/বান্ধব, আত্মীয়-স্বজন, আমার সহধর্মিণীসহ আরো অনেকেই যারা প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে আমার খোঁজ খবর নিয়েছেন এবং দোয়া করেছেন। আজ আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার  অশেষ কৃপায় করোনা পরীক্ষার রেজাল্ট নেগেটিভ এসেছে এবং শারীরিক ভাবে সুস্থ ।
করোনাভাইরাস হতে নিজেকে এবং  নিজের পরিবারকে সুরিক্ষত রাখার জন্য আমরা সবাই মাস্ক পরি এবং সামাজিক দুরত্ব বজায় রাখি। মহান আল্লাহ্ সবাই কে হেফাজত করুন। আমিন।

Facebook Pagelike Widget