এই মাত্র পাওয়া:

» বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের সাধারণ সম্পাদক মোঃ আকতার হোসেন সরকারি কর্মচারীদের চিকিৎসা সুবিধা প্রসারের আবেদন জানান

প্রকাশিত: ২৭. জুলাই. ২০২০ | সোমবার

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

 

জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম ।। বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের সাধারণ সম্পাদক মোঃ আকতার হোসেন সরকারি কর্মচারীদের চিকিৎসা সুবিধা প্রসারের আবেদন জানিয়েছেন।

 

সম্প্রতি  বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের নিজস্ব প্যাডে জনপ্রশাসন মন্ত্রণালয়ের নিকট বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশন এর সভাপতি মোঃ হেদায়েত হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ আকতার হোসেনের স্বাক্ষরিত আবেদনের মাধ্যমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের নিকট প্রজাতন্ত্রের কর্মচারীদের চিকিৎসা সুবিধা প্রসারের আবেদন জানান তারা।

 

বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের সাধারণ সম্পাদক ও বিআইডব্লিউটিএ শ্রমিক-কর্মচারী লীগের সহ-সভাপতি শ্রমিক নেতা মোঃ আকতার হোসেন বলেন বর্তমানে সারা বিশ্বে যে করোনা মহামারী প্রবাহমান তারই ধারাবাহিকতায় বাংলাদেশেও করোনা মহামারী প্রকট আকার ধারণ করেছে।করোনা ট্রাজেডির এই সংকটকালীন সময়ে প্রজাতন্ত্রের অনেক কর্মচারী তার উপর অর্পিত দায়িত্ব পালনকালে এবং সরকারি ত্রাণকার্য বিতরণকালে অনেকেই করোনা  রোগে আক্রান্ত হয়েছেন,অনেকেই সুস্থ হয়েছেন,আবার কেউ কেউ ইন্তেকাল করেছেন। বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ ফেডারেশনের অনেক নেতৃবৃন্দ করোনায় আক্রান্ত হয়ে সঠিক চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে ঘোরাঘুরি করেও সঠিক চিকিৎসা থেকে বঞ্চিত হয়েছেন। সারা বাংলাদেশে প্রায় ১৪/১৫ লক্ষ সরকারি  কর্মচারী রয়েছেন। এত বিপুলসংখ্যক সরকারি কর্মচারীদের চিকিৎসার জন্য সারা বাংলাদেশের মধ্যে  ঢাকার ফুলবাড়ীয়ায় একটিমাত্র হাসপাতাল রয়েছে। যা এত বিপুলসংখ্যক কর্মচারীদের চিকিৎসার জন্য অপ্রতুল।

 

তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট আবেদন জানান  যে সমস্ত সরকারি কর্মচারী করোণা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন তাদের পরিবার গুলোকে যেন সরকারিভাবে আর্থিক সহায়তা প্রদান করা হয়, প্রতিটি সরকারি হাসপাতালে সরকারি কর্মচারীদের চিকিৎসার জন্য নির্দিষ্ট পরিমাণ বেডের ব্যবস্থা করা হয় ও বিভাগীয় শহরগুলোতে  যেন কর্মচারীদের চিকিৎসার জন্য নির্দিষ্ট একটি হাসপাতাল নির্মাণের ব্যবস্থা করা হয়।

 

আকতার হোসেন আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে সারা বাংলাদেশের সরকারি কর্মচারীরা আজ ঐক্যবদ্ধ।  জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে অদম্য গতিতে এগিয়ে নিয়ে যাচ্ছেন সরকারি কর্মচারীরা তাকে অতীতের ন্যায় বর্তমান এবং ভবিষ্যতেও সর্বাত্মক সহযোগিতা অব্যাহত রেখে উন্নয়নের গতিকে আরও বেগবান করবেন।

এই সংবাদটি পড়া হয়েছে ১৯৮ বার

[hupso]
Facebook Pagelike Widget