» বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্বতন্ত্র ইবতেদায়ীর শ্রদ্ধা, খতমে কুরআন ও দোয়া

প্রকাশিত: ১৫. আগস্ট. ২০২২ | সোমবার

 

জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম।।

জাতীয় শোক দিবস ও ৪৭তম শাহাদৎবার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা শিক্ষক ঐক্যজোট কেন্দ্রীয় কমিটি মুখপাত্র এস এম জয়নুল আবেদীন জেহাদি ও চেয়ারম্যান কাজী মোখলেছুর রহমান এর নেতৃত্বে এক প্রতিনিধি দল ।

 

ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের পর জাতীয় শোক দিবস  উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধির পাশে ২নং গেইট মসজিদে পবিত্র খতমে কুরআন শরীফ আদায় করে ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ পরিবারের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। এ সময় উপস্থিত ছিলেন স্বতন্ত্র ইবতেদায়ী মাদরাসা শিক্ষক ঐক্য জোটের সমন্বয় কারী হাফেজ কাজী ফয়েজুর রহমান ও হাফেজ মাহমুদুল হাসান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

সোমবার (১৫ আগস্ট) ভোরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্রদ্ধা জানানো শেষে বঙ্গবন্ধু ভবন এলাকা সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হয়। এরপর থেকে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে সর্বসাধারণ শ্রদ্ধা নিবেদন করছেন।

 

এর আগে ভোর সাড়ে ৬টায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর বঙ্গবন্ধুর প্রতি সম্মান জানিয়ে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন তিনি। এসময় সশস্ত্র বাহিনীর গার্ড অব ওনার প্রদানসহ দোয়া ও মোনাজাত করা হয়।