এই মাত্র পাওয়া:

» বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ফিরোজপ্লাবনের শতগানের প্রকাশনা উৎসব

প্রকাশিত: ১৮. মার্চ. ২০২০ | বুধবার

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

 

ইমাম হোসেন, জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম, বিনোদন রিপোর্টঃ

আনুষ্ঠানিক ভাবে কেককাটার মধ্য দিয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে সঙ্গীতশিল্পী ফিরোজপ্লাবনের কন্ঠে গাওয়া শত গানের প্রকাশনা উৎসব পালিত হলো।

গানগুলো বঙ্গবন্ধু ও জননেত্রী শেখহাসিনার উন্নয়ন নিয়ে গাইলেন নৌকা প্রতীকের গানে ভাইরাল এই শিল্পী।

সোমবার সন্ধায় মগবাজার বাজনা স্টুডিওতে কেককাটার মধ্য দিয়ে শতগানের প্রকাশনা উৎসব পালন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধুর হুবহু কপি ও সম্প্রতি ভাইরাল আরুক মুন্সি, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ও বিটিভির সিনিয়র রিপোর্টার জিহাদুর রহমান জিহাদ,বিশিষ্ট গীতিকার সুরকার ও কণ্ঠশিল্পী প্লাবন কোরেশী,সঙ্গীতশিল্পী এসএম সোহেল,সাবেক ফুটবলার কায়সার হামিদ সহ অন্যান্যরা।

কেককাটা ও প্রকাশনা উৎসবে সাংবাদিক জিহাদুর রহমান জিহাদ বলেন,জাতিরজনক কে নিয়ে শতবর্ষের শত গান এটা সত্যি আমার কাছে বেশ আনন্দের। স্বউদ্যোগে এমন পরিকল্পনা সত্যি প্রশংসার দাবি দার।আমি শিল্পী ফিরোজপ্লাবনের সাফল্য ও মঙ্গল কামনা করি।

অনুষ্ঠানে এক বক্তব্যে গানচাষি প্লাবন কোরেশী বলেন,বঙ্গবন্ধু বাংগালী জাতির ইতিহাসে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বঙ্গবন্ধুকে নিয়ে নিজের অর্থায়নে এমন কল্যানকর কাজকে আমি সাধুবাদ জানাই।তিনি আরো বলেন কণ্ঠশিল্পীরা নানা ভাবে অবহেলিত, আজকের এই অনুষ্ঠানের মাধ্যমে শিল্পীদের কল্যানে কাজ করার জন্য আমি বর্তমান সরকারের মাননীয় সাংস্কৃতিক মন্ত্রীমহোদয়ের দৃষ্টি আকর্ষণ করছি। কারন প্রায়শই দেখি শিল্পীরা জিবনের শেষ সময়ে এসে নিজের চিকিৎসার জন্য হাত পাততে হয়। এমন বাস্তবতায় শিল্পীদের পারিশ্রমিক ও রয়েলিটির বিষয়ে আমি সংশ্লিষ্ট সকলকেই এগিয়ে আসার জন্য অনুরোধ করবো।

বক্তব্যে সঙ্গীতশিল্পী ফিরোজপ্লাবন বলেন,আমার স্বপ্নের কাজ জাতিরজনক বঙ্গবন্ধু কে শতগান করার।সেই স্বপ্ন আজ বাস্তবায়নের পথে,আজ এই অনুষ্ঠানের মাধ্যমে দুইটি গানটি রিলিজের মধ্য দিয়ে আমি মুজিব শতবর্ষের শুভসূচনা করছি। চলতি বছরেই আমি শত গান প্রকাশ করবো। তিনি আরো বলেন, আমি যতদিন বেঁচে আছি বঙ্গবন্ধুর গান গেয়ে যাবো।

এই সংবাদটি পড়া হয়েছে ১৩০ বার

[hupso]
Facebook Pagelike Widget