» বগুড়ার আদমদীঘিতে আরো একজন করোনায় আক্রান্ত

প্রকাশিত: ০২. মে. ২০২০ | শনিবার

 

মোঃ রাহুল পারভেজ,আদমদিঘী উপজেলা প্রতিনিধি :

এক রড মিস্ত্রি (৩৫) আদমদীঘিতে করোনায় আক্রান্ত হয়েছে । গতকাল বৃহস্পতিবার রাতে তার দেহে কোভিট-১৯ সনাক্ত হয়। এ বিষয়ে নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শহীদুল্লাহ্ দেওয়ান। ওই ব্যক্তি উপজেলার ছাতিয়ানগ্র‍ামের পূর্ব ইসবপুর এলাকার আবুল হাসেমের ছেলে। পেশায় একজন রড মিস্ত্রি পাবনায় কর্মরত ছিলেন। এই ঘটনায় ওই এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শহীদুল্লাহ্ দেওয়ান জানান, গত ২৫ এপ্রিল পাবনায় কর্মরত ওই রড মিস্ত্রি ব্যক্তি নিজ বাড়িতে উপজেলার পূর্ব ইসবপুর গ্রামে আসেন। সেদিন থেকে তাকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তবে তার হালকা জ্বর ছাড়া অন্য কোনো সমস্যা ছিলো না। ২৭ এপ্রিল নমুনা সংগ্রহ করে বগুড়া পাঠানো হয়। গতকাল বৃহস্পতিবার রাতে তার রিপোর্ট পজেটিভ আসে।

ধারণা করা যাচ্ছে পাবনায় কর্মরত থাকা অবস্থায় সেখানে নারায়নগঞ্জ শ্রমিকদের স্পর্শে যান। বর্তমানে তার শারীরিক আবস্থা ভালো সেজন্য তাকে নিজ বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। পরবর্তীতে যদি কোনো অবস্থার অবনতি হয় তবে তাকে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল আইসোলেশন ইউনিটে পাঠানোর সিদ্ধান্ত হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.কে.এম আব্দুল্লাহ্ বিন রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, করোনা পজেটিভ ওই রড মিস্ত্রির বাড়ি লকডাউন করা হয়েছে। সেই সাথে ওই পরিবারের সঙ্গে প্রতিবেশিদের মেলামেলা নিষেধ করা হয়েছে।