এই মাত্র পাওয়া:

» প্রাইম ব্যাংক ও গার্ডিয়ান লাইফের মধ্যে গ্রুপ লাইফ ইন্স্যুরেন্স চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: ০৩. জুন. ২০২১ | বৃহস্পতিবার

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম।। 
করোনাকালীন সময়ে দেশের বেশীরভাগ কর্পোরেট সংস্থাই স্বাস্থ্য এবং জীবনের নিরাপত্তার গুরুত্ব উপলব্ধি করতে পেরেছে আর তাই, তারা নিজেদের কর্মকর্তা ও কর্মচারীদের জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে সর্বোত্তম সমাধান দেওয়ার চেষ্টা করছে। আর এই সর্বোত্তম জীবন ও স্বাস্থ্য বীমা সেবা দেয়ার লক্ষ্যে, দেশের শীর্ষ স্থানীয় দ্বিতীয় প্রজন্মের বাণিজ্যিক ব্যাংক “প্রাইম ব্যাংক লিমিটেড” সম্প্রতি গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের সাথে একটি গ্রুপ বীমা চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির আওতায় প্রাইম ব্যাংক এর সমস্ত কর্মকর্তা ও কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যরা গার্ডিয়ান লাইফের জীবন বীমা এবং স্বাস্থ্য বীমা সুবিধার আওতায় থাকবেন।

শেখ রাকিবুল করিম, এফসিএ, ভারপ্রাপ্ত সিইও, গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এবং প্রাইম ব্যাংক লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও হাসান ও. রশিদ তাদের কোম্পানির পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেছেন।

প্রাইম ব্যাংক লিমিটেড এর পক্ষ থেকে ফয়সাল রহমান, এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিবিও, কর্পোরেট অ্যান্ড ইনস্টিটিউশনাল ব্যাংকিং; মোহাম্মদ হাবিবুর রহমান চৌধুরী, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিএফও; এএনএম মাহফুজ, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিবিও, কনজ্যুমার ব্যাংকিং; জিয়াউর রহমান, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড হেড অফ হিউম্যান রিসোর্স এবং গার্ডিয়ান লাইফের এর পক্ষ থেকে শামীম আহমেদ, ইভিপি অ্যান্ড চিফ অপারেটিং অফিসার; আহমেদ ইশতিয়াক মাহমুদ, ইভিপি অ্যান্ড হেড অফ ব্যাংকাসুরেন্স; মাহমুদ আফসার ইবনে হোসেন, ইভিপি অ্যান্ড হেড অফ গ্রুপ ইন্স্যুরেন্স; ইফতেখার আহমেদ, হেড অফ সিআরএম; মো; কামরান হাসান মজুমদার, এভিপি; মাহবুব মুর্শেদ নাইম, এক্সিকিউটিভ অফিসার এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Facebook Pagelike Widget