এই মাত্র পাওয়া:

» পল্লীবন্ধুর জন্মদিনে মোঃ মামুন রহমানের শুভেচ্ছা ও অভিনন্দন

প্রকাশিত: ১৮. মার্চ. ২০২০ | বুধবার

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

তাহা উদ্দিন, জাতির সংবাদ টোয়েন্টিফোর  ডটকম।।    পল্লীবন্ধুর জন্মদিনে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর সহ-সভাপতি মোঃ মামুন রহমানের শুভেচ্ছা বাণী।

আগামী ২০ মার্চ প্রয়াত রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ৯০ তম জন্মদিন।

সাবেক এ রাষ্ট্রপতির জন্মদিন উপলক্ষে, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর সহ-সভাপতি রাজপথে সংগ্রামী যুবনেতা -মোঃমামুন রহমান জাতীয় পার্টির সকল অঙ্গ-সহযোগী সংহঠনসহ সকল নেতাকর্মীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এক প্রেস বিবৃতিতে তূণমূল নেতাকর্মীর আস্থার প্রতীক তথা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর প্রাণ পুরুষ মোঃমামুন রহমান সকল জাতীয়তাবাদী রাজনৈতিক দলের নেতা কর্মী এবং আপামর জনগণকে শুভেচ্ছার পাশাপাশি আগামি দিনে মানুষের মুক্তি আন্দোলনে রাজপথে থাকার দৃঢ় প্রত্যয় নিয়ে এগিয়ে আসার অনুরোধ জানান।

মোঃমামুন রহমান বলেন, পল্লীবন্ধু এরশাদের আমলেই দেশে দুর্নীতি তুলনামূলকভাবে কম ছিল। মানুষের মধ্যে শান্তি ও স্বস্তি ছিল, মানুষের জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে সমর্থ হয়েছিলেন এরশাদ।তিনি বাংলাদেশের একজন বরেণ্য রাষ্ট্রনায়কে পরিণত হন। যুদ্ধবিধ্বস্ত দেশকে রাজনৈতিক ঐকতানে নিয়ে আসা ও সুদৃঢ় অর্থনৈতিক ভিত্তির ওপর দাঁড় করানোর কারণে তিনি আধুনিক বাংলাদেশের স্থপতি হিসেবে আখ্যা পান।

তিনি জাতীয় পার্টি গঠনের মধ্যদিয়ে দেশে উন্নয়ন ও উৎপাদনের রাজনীতির সূচনা করেন।ইসলামকে রাষ্ট্রীয় ধর্ম হিসেবে ঘোষণা করেন নতুন দর্শন উপস্থাপন করেন পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ।

পল্লীবন্ধু বাংলাদেশের প্রতিটি মুসলমানদের হৃদয়জুড়ে আছে এই মাসে প্রতিটি মুসলমানের হৃদয়ে আনন্দের বান ডাকে কেননা এই মাসে আমাদের সবার প্রিয় রাষ্ট্রনায়ক পল্লীবন্ধুর জন্মদিন তার চরণে জানাই বিনম্র শ্রদ্ধা ।

এই সংবাদটি পড়া হয়েছে ১৩৯ বার

[hupso]
Facebook Pagelike Widget