এই মাত্র পাওয়া:

» পদ্মা সেতু নিয়ে এযাবৎকালের সেরা গান গাইলেন ফিরোজ প্লাবন

প্রকাশিত: ০৮. অক্টোবর. ২০২১ | শুক্রবার

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

 

জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম 

দেশের উন্নয়ন, নৌকা প্রতীক নিয়ে বেশ কয়েকটি গান করে জনপ্রিয়তা পেয়েছেন সঙ্গীত পরিচালক ও কণ্ঠশিল্পী ফিরোজ প্লাবন। এবার দেশের উন্নয়নের মাইলফলক পদ্মাসেতু নিয়ে অসাধারণ একটি গান গেয়েছেন প্রিয় এই কণ্ঠশিল্পী। গানটির শিরোনাম ‘দেশের টাকায় পদ্মাসেতু বানায় শেখহাসিনা’।

গানটিতে ফিরোজ প্লাবনের সাথে সহশিল্পী হিসেবে ছিলেন কণ্ঠশিল্পী এসএম সোহেল ও রুমি খান।

গানটি লিখেছেন যৌথভাবে মফিজুল ইসলাম ও ফিরোজ প্লাবন। গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন কন্ঠশিল্পী ফিরোজ প্লাবন নিজেই।

গানটির ভিডিওতে কণ্ঠশিল্পীদের সাথে পতাকা হাতে অভিনয় করেছেন বিটিভির সিনিয়র সাংবাদিক ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের নেতা জিহাদুর রহমান জিহাদ,বঙ্গবন্ধু মুখঅবয় খ্যাত ভাইরাল আরুকমুন্সী ও একুশে আগষ্টের গ্রেনেড হামলা মামলার বাদী ইঞ্জিনিয়ার বদর আজিজউদ্দিন।

গানটির দৃশ্যয়ণে নির্মাণাধীন দেশের উন্নয়নের মাইলফলক পদ্মাসেতুর চারিপাশ ও সেতুর উপরের অংশ দেখানো হয়েছে।পাশাপাশি গানটিতে দেশের উন্নয়নের বড়বড় প্রকল্পের দৃশ্যায়ন গানেগানে সংযোজন করা হয়েছে।

খুব শীঘ্রই গানটি বাজনামাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে।

জানতে চাইলে ফিরোজ প্লাবন বলেন,পদ্মা সেতু দেশ ও দেশের মানুষের এক ঐতিহাসিক বিজয়।
দেশী ও বিদেশি ষড়যন্ত্র রুখে দিয়ে বঙ্গকন্যা শেখ হাসিনা দেশের টাকায় এই সেতু নির্মাণ করেছেন।তাই আমার পক্ষ থেকে এই সেতুর নাম শেখ হাসিনা পদ্মা সেতু নামকরণ করার প্রস্তাবনা রাখছি।
দেশের টাকায় পদ্মাসেতু বানায় শেখহাসিনা গানটি আমার এযাবৎকালের করা গানের মধ্যে শ্রেষ্ঠ একটি গান।কারন দেশের টাকায় পদ্মাসেতু নির্মাণ করছেন বঙ্গকন্যা জননেত্রী শেখহাসিনা, যা আমি বাঙালি হিসেবে আজ গর্বিত। বিশেষ করে গানটিতে আমার সাথে তিনগুনী মানুষ পতাকা হাতে পাশে ছিলেন এটা আমার কাছে বড় পাওয়া।আমি আমার অন্তরের অন্তস্তল থেকে প্রিয় সাংবাদিক জিহাদ ভাই, আরুক মুন্সি ও আজিজ ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আশা করছি গানটি সবার প্রশংসা কুড়াবে।

Facebook Pagelike Widget