» নারায়ণগঞ্জে আবু বক্কর নামে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যাক্তির পুলিশি সহযোগিতায় গোবিন্দগঞ্জে জানাযা-দাফন সম্পূর্ণ

প্রকাশিত: ২৭. এপ্রিল. ২০২০ | সোমবার

 

সঞ্জয় সাহা, গাইবান্ধা প্রতিনিধি: নারায়ণগঞ্জে আবু বক্কর নামে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যাক্তির পুলিশ ও স্বাস্থ্য কর্মিদের সহযোগিতায় গোবিন্দগঞ্জে জানাযা- দাফন সম্পূর্ণ হয়েছে। আজ ২৭ এপ্রিল সোমবার বিকেলে এ দাফনকার্য সম্পূর্ণ হয়।

এদিকে দাফনের পূর্বে মৃত্যু ব্যাক্তির নমুনা সংগ্রহ করেছে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা কুইক রেসপন্স টিম।

জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের খুকশিয়া গ্রামের মৃত ছবেদ আলীর পুত্র আবু বক্কর নারায়ণগঞ্জে একটি স্টীল মিলে কাজ করতো। সে দীর্ঘদিন জ্বর ও স্বর্দি কাশিতে ভোগার পর আজ সোমবার সকালে সে নারায়ণগঞ্জেই মারা যায়।

সেখানে মারা যাওয়ার পর তার লাশটি আজ দুপুরে বাড়ীতে নিয়ে আসে তার স্বজনরা।

এদিকে লাশ বাড়ীতে আসার খবর পেয়ে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ও গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মিরা খুশকিয়া গ্রামে যায় এবং করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ায় মৃত্যু ব্যাক্তিসহ তার সংস্পর্শে আসা তার পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করে।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান জানিয়েছেন, যেহেতু সে মৃত ব্যাক্তির করোনা উপসর্গ ছিল। তাই করোনার উপস্থিতি নিশ্চিত হওয়ার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তার পরিবারের সদস্যদের কোরান্টাইনে রাখা হয়েছে এবং স্বস্থ্য বিধি মেনে স্বাস্থ্য কর্মিদের সহায়তায় মৃত্যু ব্যাক্তির জানাযা দাফন করা হয়েছে।