» নতুন প্রেমিক নিয়ে বিদেশে সন্দীপ্তা

প্রকাশিত: ১৬. জুন. ২০২২ | বৃহস্পতিবার

জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম।। অভিনেতা রাহুল ব্যানার্জির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন। এ নিয়ে আলোচনা কম হয়নি। কিন্তু এ সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন তারা। রাহুল পর্বের ইতি টেনে নতুন প্রেমের সম্পর্কে জড়িয়েছেন সন্দীপ্তা। প্রেমিককে নিয়ে উড়ে গিয়েছিলেন ফিলিপাইনে।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, সম্প্রতি বন্ধুদের নিয়ে ফিলিপাইনে ঘুরতে গিয়েছিলেন সন্দীপ্তা। তাদের সঙ্গে ছিলেন তার প্রেমিকও। এ ট্যুরের অনেক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সন্দীপ্তা। তবে ব্যক্তিগত জীবন নিয়ে কোনো আভাস দেননি তিনি। শোনা যাচ্ছে, প্রথম সারির একটি বাংলা ওটিটি প্ল্যাটফর্মে চাকরি করেন সন্দীপ্তার প্রেমিক। অন্য কেউ নন, ‘দ্য একেন’ সিনেমার সৃজনশীল প্রযোজক সৌম্য মুখার্জি।

জানা যায়, তারা দুজনেই এই সম্পর্ক নিয়ে সিরিয়াস। এমনকি বিয়ের পরিকল্পনাও করছেন তারা। তবে এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী। এখনই এ বিষয়ে কথা বলতে চান না তিনি।

সৌম্য মুখার্জি ও সন্দীপ্তা সেন
উল্লেখ্য, মেগা ধারাবাহিক ‘আয় খুকু আয়’-এ রাহুলের বিপরীতে অভিনয় করেন সন্দীপ্তা। সিরিয়ালটি বন্ধ হওয়ার পর বিদেশ ভ্রমণে গিয়েছিলেন তিনি। কিন্তু টলিপাড়ার বাতাসে বইছিল—ছোটপর্দার জনপ্রিয় এ অভিনেত্রীর সঙ্গে নাকি তার ‘বিশেষ বন্ধু’ রাহুল ব্যানার্জিও ছিলেন। শুধু তাই নয়, রাহুল-সন্দীপ্তা বিয়ে করেছেন বলেও গত বছরের শুরুতে গুঞ্জন ওঠেছিল। যদিও এমন খবরে রাহুল আকাশ থেকে পড়েছিলেন!