» ধর্ষণের চেষ্টাকারী কালাম চেয়ারম্যান ও তার সহযোগী সাইফুলের বিচারের দাবীতে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ১৪. অক্টোবর. ২০২০ | বুধবার

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম।।
ধর্ষণের চেষ্টাকারী কালাম চেয়ারম্যান ও তার সহযোগী সাইফুলের বিচারের দাবীতে বুধবার সকালে ডিআরইউ’র সাগর-রুনি মিলনায়তনে সংবাদ সম্মেলন করেন রাজবাড়ী কালুখান থানার মদাপুর ইউনিয়নের স্বপ্না আক্তার।

সংবাদ সম্মেলনে  স্বপ্না আক্তার বলেন, আমার স্বামীর  একজন ভ্যান চালক। সারাদিন ভ্যান চালিয়ে জীবিকা অর্জন করে। আমার স্বামী রাজনৈতিকভাবে আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত থাকার দরুন স্থানীয় চেয়ারম্যান আবুল কালাম এর সাথে আমার স্বামীর সখ্যতা ছিল। সেজন্য সে প্রায় বিভিন্ন অজুহাতে আমার বাড়ি আসতো।  বিভিন্ন সময় নানা ভাবে আমাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। আমি  আবুল কালাম চেয়ারম্যানের কুপ্রস্তাবে রাজি না হয়ে  বিষয়টি আমার স্বামীকে জানাই।আমার স্বামী চেয়ারম্যানকে  জিজ্ঞেস করতে গেলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। চেয়ারম্যান  আমার স্বামীকে হুমকি দেয় এবং যেকোন উপায়ে আমার এবং আমার স্বামীর সর্বনাশ করবে বলে ভয়-ভীতি দেখায়।

পরবর্তীতে ১৬ মে ২০২০ তারিখে দিবাগত রাতে তারাবির নামাজ পড়ার উদ্দেশ্যে আমার শশুর এবং স্বামি মসজিদে যাওয়ার পর কালাম চেয়ারম্যান সুকৌশলী আমার বাড়িতে প্রবেশ করে বাড়ির উঠানে উৎপেতে থাকে। আমি বাথরুমে যাওয়ার জন্য রাত ৮টার দিকে উঠানে বের হলেই চেয়ারম্যান ও তার দুই সহযোগী আামার মুখ চেপে ধরে গামছা দিয়ে হাত মুখ বেধে আমাকে যোর করে ধর্ষণের চেষ্টা করে। দস্তাদস্তির এক পর্যায়ে মুখের গামছা খুলে গেলে আমার চিৎকারে পাশের লোকজন ছুঠে আসলে তারা পালিয়ে যায়। আমার অবস্থা খারাপ দেখে লোকজন আামাকে হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে থানায় মামলা করতে গেলে থানায় মামলা না নিয়ে আমাকে আদালতে মামলা করতে বলে।আমি আদালতে মামলা করি।

কিন্তু মামলায় পর থেকে কালাম চেয়ারম্যান আমাদেরকে নানা ভাবে হুমকি দিয়ে আসছে।চেয়ারম্যান এর ভয়ে বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছি।

এ বিষয়ে চেয়ারম্যান আবুল কালামের মুঠোফোনে কথা বলার চেষ্টা করলে অপরপ্রান্ত থেকে ফোনটি রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এই সংবাদটি পড়া হয়েছে ৪৯ বার

[hupso]
Facebook Pagelike Widget