» দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)-সিপিবি(এম)

প্রকাশিত: ০৫. মে. ২০২০ | মঙ্গলবার

জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম।। 

আজ ৫ এপ্রিল ২০২০ রোববার ৭৫০ টি দুঃস্হ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলেন-বাংলাদেশের কমিউনিস্ট পার্টি(মার্কসবাদী)-সিপিবি(এম) পার্টির কেন্দ্রীয় কমিটি এই সহায়তা কর্মসূচী পরিচালনা করেন।

 


এতে উপস্থিত থেকে ত্রান-সাহায্য বিতরণী তদারকি করেন পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও ঢাকা সিটি করপোরেশন দক্ষিণ এর মেয়র পদপ্রার্থী কমরেড ডাঃ এম এ সামাদ কেন্দ্রীয় কমিটির সদস্য বিজ্ঞানী কমরেড সামছুল হক সরকার কমরেড মোস্তফা আল খালিদ বিন মাহমুদ কমরেড মাসুদুল আলম জয় কমরেড রফিকুল ইসলাম কমরেড তোবারক হোসেন ঢাকা মহানগর কমিটির সদস্য কমরেড রাসেল আহম্মেদ কমরেড আলাউদ্দীন নারী নেএী কমরেড জবা আখতার প্রমূখ নেতৃবৃন্দ।
সকাল ১০টায় এই খাদ্য সহায়তা কার্যক্রম শুরু হয়ে বিকাল ৫ টা পর্যন্ত চলে।

খাদ্য সহায়তা দেয়া হয় – (১)শান্তি নগর চৌরাস্তা (২) শাহজাহানপুর আমতলা (৩)কমলাপুর টিটিপাড়া বস্তি (৪)জুরাইন রেলগেইট (৫) শ্যামপুর (৬) ঢাকা ম্যাচ ফাক্টরী (৭) কদমতলী রেললাইন বস্তি (৮) ঢাকা ওয়াসা গেইট মোট এই ৮ টি স্হানে ৭৫০ পরিবারের মাঝে খাদ্য সহায়ত সহায়তা দেয়া হয়। । সাহায্যে কৃত খাদ্য পণ্যর মধ্যে ছিল, চাল,ডাল,তৈল,আলু,ও পিঁয়াজ।

কর্মসূচী শেষে সাংবাদীকদের সাথে আলোচনায় কমরেড এম এ সামাদ বলেন শুধুমাত্র সমাজের বিত্তবান অংশ সহোযোগিতায় এগিয়ে আসলে খুব সহজেই এই সমস্যার সমাধান সম্ভব
এম এ সামাদ বলেন সরকারের প্রতি আমাদের আর ভরসা নেই, অল্প শোকে কাতর অধিক শোকে পাথর, জাতি এখন হতবাক ও পাথর হয়ে গেছে, এই মহাদুর্যোগকালেও আওয়ামী লীগ যেভাবে গরিবের হক ত্রান-সাহায্য লুটপাট করছে আর সরকার নিরব থেকে এই লুটপাট কে আরও উৎসাহিত করছে।
তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতা ও চেষ্টার কমতি নেই কিন্তু উনার নেতারা যেভাবে চুরি লুটপাট চালিয়ে যাচ্ছে তিনি একা কয়জন কে পাহারা দিবেন।
তিনি বলেন, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি. (মার্কসবাদী) র সকল নেতাকর্মী তাদের সবটুকু সামর্থ নিয়ে বিপদগ্রস্ত মানুষের পাশে থাকবে, আমি সমাজের বিত্তবান মানুষ ও বিভিন্ন সামাজিক সংগঠন, বাক্তি, রাজনৈতিক দল সমুহ সহ দলমত নির্বিশেষে সকলকেই দুঃস্হ মানুষের পাশে দাঁড়ানোর জন্যে আহ্বান জানাই।- প্রেস বিজ্ঞপ্তি