» দিবারাত্রি ২৪ ঘন্টা ৭ দিন সেবার কাজ চালিয়ে যাচ্ছি শুধু আমরা FWV জাতি বোনেরা

প্রকাশিত: ২৩. এপ্রিল. ২০২০ | বৃহস্পতিবার

 

লেখক: রোকসানা  গনি, বাংলাদেশ পরিবার কল্যাণ পরিদর্শিকা

 

আলহামদুলিল্লাহ আমরা জনগণের সেবায় নিয়োজিত আছি থাকবো,করোনাভাইরাস এর ক্রান্তিকালীন সময়ে সকল সরকারি,বেসরকারি অফিস যখন বন্ধ ঘোষণা করেছেন মাননীয় প্রধানমন্ত্রী,স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রগুলো খোলারেখে সরকারি ছুটিঘোষণা করেছেন,লক ডাউন যখন অধিকাংশ দেশ,কিন্তু আমাদের অফিস খোলা রেখে বসে থাকতে হয়,প্রতিদিন প্রতিনিয়ত আমরা ৫,৭০০,FWV মাসে ৮ টি স্যাটেলাইট ক্লিনিকে সেবা সহ সাধারণ রোগী সেবা,০-৫ বছরের শিশু রোগীর সেবা,গর্ভ কালীন সেবা, প্রসবপরবর্তী সেবা,এবং জন্ম নিয়ন্ত্রণের সেবা দিয়েও দিবারাত্রি ২৪ ঘন্টা ৭ দিন সেবার কাজ চালিয়ে যাচ্ছি শুধু আমরা FWV জাতি বোনেরা।

 

আমাদের ছাড়া একটা ইউনিয়ন স্বাস্থ্য ওপরিবার কল্যাণ কেন্দ্র অচল অবস্থা,শুধু ইউনিয়ন ই না সদর হাসপাতাল,মা ও শিশু কল্যাণ কেন্দ্রে ও আমরা FWV কাজ করে যাচ্ছি,প্রতিদিন আমাদের সেবা ছাড়া চলেই না,যদিও সকল জনগণ কে বলতেছি ঘরে থাকার জন্য।এই সময়ে আমরা কি ঘরে থাকতে পারি,তারপর ও বলবো সকলেই ঘরে থাকুন নিরাপদে থাকুন।

২২/০৪/২০ ইংরেজি তারিখে কোনাবাড়ী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে একটি স্বাভাবিক ডেলিভারি ৭-৪০ মিনিটে সম্পন্ন করেছি আলহামদুলিল্লাহ মা ও ছেলে সুস্থ হয়েবাড়ী ফিরে গেছে। ।