» তিন শতাধিক দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিলেন-বাংলাদেশের কমিউনিস্ট পার্টি(মার্কসবাদী)

প্রকাশিত: ২০. এপ্রিল. ২০২০ | সোমবার

জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম।। 
করোনা মহামারিতে লকডাউনে পরে বিপদগ্রস্হ তিন শতাধিক দুঃস্থ পরিবারের মাঝে আজ ২০ এপ্রিল ২০২০ খাদ্য সহায়তা দিলেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী)-সিপিবি(এম)।
এতে উপস্থিত থেকে ত্রান-সহায়তা তদারকি করেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক কমরেড ডাঃ এম এ সামাদ।

কেন্দ্রীয় কমিটির পরিচালনায় সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয় এই কর্মসূচী একটানা বিকাল ৫ টা পর্যন্ত চলে। জাতীয় প্রেসক্লাবের সামনে, মালিবাগ, শাহজাহানপুর আমতলা, ও খিলগাঁও রেলগেইট এলাকায় এই খাদ্য সহায়তা দেওয়া হয়।

 


সাহায্যে কৃত খাদ্য পণ্যর মধ্যে ছিল,চাল,ডাল,তৈল,আলু,ও পিঁয়াজ।

 


এই কর্মসূচী চলাকালে জাতীয় প্রেসক্লাবের সামনে সাংবাদিকদের প্রশ্নের উওরে, এম এ সামাদ বলেন সরকারের প্রতি আমাদের আর ভরসা নেই, অল্প শোকে কাতর অধিক শোকে পাথর, জাতি এখন হতবাক ও পাথর হয়ে গেছে, এই মহাদুর্যোগকালেও আওয়ামী লীগ যেভাবে গরিবের হক ত্রান-সাহায্য লুটপাট করছে আর সরকার নিরব থেকে এই লুটপাট কে আরও উৎসাহিত করছে তাই আমরা মনে করি কম্বল চোরদের উওর সূরি” রা বিবেক হীন মানবতা বিবর্জিত পশু সমতুল্য কাজেই আমরা তাদের কাছে বেশি কিছু আশা করি না।
তিনি বলেন, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (মার্কসবাদী) র সকল নেতাকর্মী তাদের সবটুকু সামর্থ নিয়ে বিপদগ্রস্ত মানুষের পাশে থাকবে, আমি সমাজের বিত্তবান মানুষ ও বিভিন্ন সামাজিক সংগঠন, বাক্তি, রাজনৈতিক দল সমুহ সহ দলমত নির্বিশেষে সকলকেই দুঃস্হ মানুষের পাশে দাঁড়ানোর জন্যে আহ্বান জানাই।