» ঢাকা-সিলেট মহাসড়কের গোপলার বাজার কান্দিগাঁও এলাকায় সড়ক দূর্ঘটনায় নিহত ৮,আহত ৪

প্রকাশিত: ০৬. মার্চ. ২০২০ | শুক্রবার

 

জোবায়ের আহমদ, মৌলভীবাজার,  জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম।।    

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জের কান্দিগাঁও এলাকায় গাছের সাথে ধাক্কা লেগে মাইক্রোবাসের এক নারীসহ ৮ জন নিহত হয়েছে।

নিহতরা সবাই নারায়গঞ্জের বাসিন্দা বলে জানা গেলেও তাদের পরিচয় তাৎক্কনিক জানা যায় নি। শুক্রবার সকাল ৮টার দিকে উপজেলার গোপলার বাজার কান্দিগাঁও এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ঢাকা মেট্রো চ-১৯-৫৪৬২ একটি মাইক্রোবাস নারায়নগঞ্জ থেকে সিলেট যাওয়ার পথে নবীগঞ্জের কান্দিগাঁও এলাকায় চালক নিয়ন্ত্রণ হারায়। এ সময় মাইক্রোবাসটি রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে একজন নারীসহ ৮ জন নিহত হন।
শেরপুর হাইওয়ে ও শায়েস্তাগঞ্জ হাইওয়ে নবীগঞ্জ থানা পুলিশের প্রচেষ্টায় বর্তমানে উদ্ধার কাজ শেষ।নিহতদের পরিচয় এখনো পাওয়া যাননি। এদিকে হবিগঞ্জ জেলা প্রশাসক কামরুল হাসান সিলেট যাওয়ার পথে দুর্ঘটনার খবর পেয়ে গাড়ী থামিয়ে উদ্ধার কাজে নিজে উপস্থিত থেকে সহযোগিতা করেন। এবং আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আংশকাজনক। এবিষয়ে শেরপুর হাইওয়ে থানার ওসি এরশাদুল হক ভূইয়া জানান, ড্রাইভার ঘুমের মধ্যে গাড়ীটি চালিয়ে যাচ্ছিল এসময় রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে গাড়ীর ৮ যাত্রী নিহত ও অপর যাত্রী আহত হন। আহতের উদ্ধার করে সিলেট পাঠানো হয়েছে। নিহতের মরদেহ ও দুর্ঘটনায় কবলিত গাড়ীটি থানায় রয়েছে। নিহতের পরিচয় পাওয়া যায়নি।