এই মাত্র পাওয়া:

» জিডিএফ’র দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থীদের মধ্যে মুর্শেদের আর্থিক অনুদান প্রদান প্রতিবন্ধী শিক্ষার্থীরা কোন দিক থেকে পিছিয়ে নেই

প্রকাশিত: ১৬. সেপ্টেম্বর. ২০২১ | বৃহস্পতিবার

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম।।
সিলেট মহানগর বিএনপির সহ সভাপতি ও সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেছেন, প্রতিবন্ধী মানুষদের অবহেলার দৃষ্টিতে না দেখে প্রতিবেশি ও আপনজন ভেবে তাদের জীবন মান উন্নয়নে আমাদেরকে এগিয়ে আসতে হবে। প্রতিবন্ধী ব্যক্তিবর্গরা বর্তমানে কোন দিকে থেকে পিছিয়ে নয়। সুস্থ সবল সকল মানুষের মত সর্বস্থানে অংশগ্রহণ নিয়ে তারা মেধার স্বাক্ষর রাখছেন। তাদেরকে শিক্ষা লাভ ও প্রতিষ্ঠিত করতে সরকার বিভিন্ন সুযোগ সুবিধা বৃদ্ধি করেছে। সেই সকল অধিকার ভোগ করে স্বচ্ছন্দভাবে এগিয়ে যাচ্ছেন তারা। তিনি দৃষ্টি প্রতিবন্ধী ছাত্র-ছাত্রীদের মধ্যে আর্থিক অনুদান প্রদান করায় যুক্তরাষ্ট্রের মিশিগান স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবুল কাশেম মুর্শেদকে ধন্যবাদ জানান এবং প্রতিবন্ধীতের জীবন মান উন্নয়নের সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।
তিনি ১৫ সেপ্টেম্বর বুধবার দুপুরে সিলেট নগরীর জিন্দাবাজারস্থ জিডিএফ কার্যালয়ে গ্রীন ডিজএ্যাবলড ফাউন্ডেশন (জিডিএফ)’র কার্যালয়ে যুক্তরাষ্ট্র বিএনপির মহান স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব ও যুক্তরাষ্ট্র কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের বিপ্লবী সভাপতি মিজানুর রহমান ভূইয়া মিল্টন- এর শুভ জন্মদিন উপলক্ষে জাতীয়বাদী স্বেচ্ছাসেবক দল মিশিগান শাখার সাধারণ সম্পাদক ও মহান স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির যুক্তরাষ্ট্র শাখার সদস্য আবুল কাশেম মুর্শেদ এর পক্ষ থেকে জিডিএফ’র দৃষ্টি প্রতিবন্ধী ছাত্র-ছাত্রীদের মধ্যে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সদস্য শামীম সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদার। স্বাগত বক্তব্য রাখেন সিলেট মহানগর ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক আলী আশরাফ ফয়েজ।
দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সহ দপ্তর সম্পাদক সাহেদ আহমদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন গ্রীন ডিজএ্যাবলড ফাউন্ডেশন (জিডিএফ) এর নির্বাহী পরিচালক মোঃ বায়জিদ খান, মহানগর ছাত্রদল নেতা সাইফুর রহমান ইমন, তানভীর মোর্শেদ ফাহিম প্রমুখ। প্রতিষ্ঠানের কার্যক্রম সম্পর্কে বক্তব্য রাখেন জিডিএফ ব্যবস্থাপক স্বপন মাহমুদ।
শুরুতে পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করেন জিডিএফ এর অনার্স ২য় বর্ষের (২৬ পারা হিফ্জধারী) শিক্ষার্থী মোঃ কয়েছ মিয়া। অনুষ্ঠানের শেষ পর্যায়ে জিডিএফ’র শিক্ষার্থীরা দেশাত্মবোধক ও বাউল গান পরিবেশন করে।
প্রধান অতিথি কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী জিডিএফ’র শিক্ষার্থীদের অনুদানের অর্থ নির্বাহী পরিচালক মোঃ বায়জিদ খানের হাতে প্রদান করেন।

Facebook Pagelike Widget