» জাতীয় পার্টি (ডা.মতিন) এর সাবেক মহাসচিব ও জাতীয় যুব কমান্ড এর সভাপতি বি. এম নাজমুল হক এর এবি পার্টিতে যোগদান

প্রকাশিত: ০৯. মে. ২০২০ | শনিবার

 

জাতির সংবাদ  টোয়েন্টিফোর  ডটকম ।।  জাতীয় পার্টি (ডা.মতিন) এর সাবেক মহাসচিব ও জাতীয় যুব কমান্ডের এর সভাপতি বি. এম নাজমুল হক এর নেতৃত্বে ঢাকা মহানগরীর একদল নেতা-কর্মী করোনায় আক্রান্ত সমাজের সুবিধা বঞ্চিত মানুষদের সাহায্যার্থে খাদ্য সামগ্রী প্রদান করেন এবং আনুষ্ঠানিকভাবে আমার বাংলাদেশ পার্টিতে যোগদান করেন। আমার বাংলাদেশ পার্টির পক্ষ থেকে এ সব সামগ্রী গ্রহন করেন পার্টির আহবায়ক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব এ এফ এম সোলায়মান চৌধুরী ও সদস্য সচিব মজিবুর রহমান মন্জু। দলের সহকারী সদস্য সচিব এ বি এম খালিদ হাসানের উপস্থাপনায় এই অনুষ্ঠানে অধ্যাপক ডাক্তার মেজর (অব:) আব্দুল ওহাব মিনার, ব্যারিষ্টার আসাদুজ্জামান ফুয়াদ, ব্যারিষ্টার যোবায়ের আহমেদ ভূইয়া, এডভোকেট আব্দুল্লাহ আল মামুন রানা, মোঃ আমিনুল ইসলাম (ঋঈঅ), আনোয়ার সাদাত টুটুল, উবাইদুল্লাহ মামুন, শাহ আব্দুর রহমান, এ্যডভোকেট সাঈদ নোমান সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এবি পার্টিতে আনুষ্ঠানিক যোগদান শেষে বি.এম নাজমুল হক বলেন, করোনা সংকটের এই সময়ে সরকার দিনে আনা দিনে খাওয়া হত দরিদ্র এবং নি¤œ মধ্যবিত্ত মানুষের কাছে সম্মানজনকভাবে খাদ্য সামগ্রী পৌছাতে ব্যর্থ হয়েছে। অপরপক্ষে অন্যান্য রাজনৈতিক দল অসহায় মানুষদের পাশে না দাড়িয়ে এবং সরকারের গঠনমুলক সমালোচনা করার পরিবর্তে স্বেচ্ছা ঘরবন্দি হয়ে আছেন, সেই সময়ে আমার বাংলাদেশ পার্টির এই জনকল্যান মুলক উদ্যোগ নি:সন্দেহে প্রশংসার দাবিদার। স্বাধীনতার ঘোষনা পত্রে উল্লেখিত তিন মূলনীতির ভিত্তিতে প্রতিষ্ঠিত আমার বাংলাদেশ পার্টির সাথে সক্রিয় ভাবে থাকার প্রত্যয় ব্যাক্ত করেন।
আমার বাংলাদেশ পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মন্জু বলেন, রাষ্ট্রের কোন প্রতিষ্ঠান গণতান্ত্রিক রুপরেখা মোতাবেক চলছেনা, কার্যকর বিরোধী দল না থাকার এই দৃষ্টান্ত স্বাধীন বাংলাদেশের ইতিহাসে বিরল। তাই নতুন রাজনৈতিক দল গঠন এবং রাষ্ট্র মেরামতের কাজ করবার জায়গা একদমই খালি পড়ে আছে। সেবা এবং সমস্যা সমাধানের রাজনীতি এই মুহুর্তে অনুপস্থিত। বৈশি^ক মহামারীর এই সময়ে বি.এম নাজমুল হক সহ আজকের নেতা কর্মীদের যোগদান আমার বাংলাদেশ পার্টি ঘোষিত ফুড ব্যাংক কার্যক্রম ও সর্বোপরি অধিকার ও কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার রাজনীতিকে আরো বেগবান করবে।
পরিশেষে আমার বাংলাদেশ পাটির আহŸায়ক ও সাবেক সচিব এফ এম সোলায়মান চৌধুরী যোগদানকারী নেতা কর্মীদের স্বাগত জানান এবং সবাইকে বৈশি^ক মহামারী এই সময়ে স্বাস্থ্যবিধি মেনে সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়ানোর আহবান জানান।