এই মাত্র পাওয়া:

» জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে রান্নাকৃত খাদ্যদ্রব্য বিতরণ

প্রকাশিত: ০৪. এপ্রিল. ২০২০ | শনিবার

জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম ।। 

প্রাণঘাতি করোনাভাইরাসের ছোবলে দেশের দুর্যোগকবলিত মানুষকে সাহায্যার্থে দেশব্যাপী চলমান কর্মসূচির অংশ হিসেবে আজ ০৪ এপ্রিল শনিবার জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে রাজধানীর বাংলামোটর এলাকা থেকে শুরু করে মগবাজার মোড় পর্যন্ত রিকশা চালক, বিভিন্ন বাড়ীর দারোয়ান ও হতদরিদ্র ছিন্নমূল মানুষদের মাঝে রান্নাকৃত খাবার বিতরণ করা হয়।
এছাড়া আজও সারাদেশে বিভিন্ন জেলা ও মহানগরে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে করোনাভাইরাসের মরণঘাতি ছোবলে দুর্যোগকবলিত হতদরিদ্রদের মাঝে খাদ্যদ্রব্য ও বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।
বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক জনাব তারেক রহমানের নির্দেশে আজ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভুইয়া জুয়েল, সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী, যুগ্ম সাধারণ সম্পাদক সাদরেজ জামানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ গরীব ও ছিন্নমুল মানুষদের মাঝে করোনাভাইরাসের মরণঘাতি ছোবলে দুর্যোগকবলিত হতদরিদ্রদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন। এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য হাসান বিন শফিক সোহাগ, স্বেচ্ছাসেবক দল নেতা আনিসুর রহমান সুজন, আপেল মাহমুদ, মোঃ ইলিয়াস, শরিফ উল্লাহ জাহিদ, মোঃ মারুফ, পলাশ প্রমূখ।