এই মাত্র পাওয়া:

» গৌরনদীতে ছাত্রীকে অপহরনের মামলায় তিন আসামি কারাগারে

প্রকাশিত: ২২. অক্টোবর. ২০২০ | বৃহস্পতিবার

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

গৌরনদী প্রতিনিধি
বরিশালের গৌরনদী উপজেলার সরকারি গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রীকে (১৪) একদল সন্ত্রাসী অপহরন করে মটরসাইকেলযোগে নিয়ে যায়। এ ঘটনায় অপহৃত স্কুল ছাত্রীর বাবা গৌরনদী ছাত্রলীগের শাওন শেখ তার মা ও দুইভাইসহ ৪ জনের নাম উল্লেখ করে গৌরনদী মডেল থানায় একটি অপহরন মামলা দায়ের করেছে। মামলার এজাহারভূক্ত আসামি ছাত্রলীগসহ তিন আসামি বুধবার বরিশাল অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেড আদালতে হাজির হলে আদালতের বিজ্ঞ বিচারক আমিনুল ইসলাম এজাহারভূক্ত আসামি শেখ শাওনসহ তিন আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান বলেন, গত শনিবার গৌরনদী উপজেলার শাওড়া গ্রামের মৃত আমীর হোসেন শেখের পুত্র মোঃ রাব্বি শেখের (২৪) নেতৃত্বে তার ৩/৪ সহযোগী সন্ত্রাসী সরকারি গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রীকে (১৪) অপহরন করে মটরসাইকেলযোগে নিয়ে যায়। এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে সোমবার ৪ জনকে আসামি করে গৌরনদী মডেল থানায় একটি অপহরন মামলা দায়ের করে। মামলার বাদি স্কুল ছাত্রীর বাবা অভিযোগ করে বলেন, শাওড়া গ্রামের মৃত আমীর হোসেন শেখের বখাটে পুত্র মোঃ রাব্বি শেখের নেতৃত্বে তার বড় ভাই ছাত্রলীগের মোঃ শাওন শেখ (২৮) রাকিব শেখ (২০)সহযোগী সন্ত্রাসীদের নিয়ে মেয়েকে অস্ত্রের মুখে জিম্মি করে অপহরন করে মটরসাইকেলযোগে নিয়ে গেছে। আমি মামলা করায় ছাত্রলীগের শাওন শেখ আমাকে ও আমার পরিবারের সদস্যদের ভয়ভীতি দেখিয়ে হুমকি দিচ্ছে। আমি পরিবার পরিজন নিয়ে আতংকে আছি।

বরিশাল অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেড আদালতের পেশকার মোঃ হাফিজুর রহমান বলেন, বুধবার আসামি শাওন শেখ, তার সহদর রাকিব শেখ ও মা রিনা বেগম বরিশাল অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেড আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। আদালতের বিজ্ঞ বিচারক আমিনুল ইসলাম তিন আসামির জামিন আবেদন না মঞ্জুর করে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠানোর নির্দেশ দেন। নবম শ্রেনির ছাত্রীকে সেইভ কাষ্ট্রিডিতে পাঠান।

এই সংবাদটি পড়া হয়েছে ৪০৯ বার

[hupso]
Facebook Pagelike Widget