» গাইবান্ধা সদর হাসপাতালে দুই বছর যাবৎ চিকিৎসাধীন সুকুমার সাহার উন্নত চিকিৎসার দায়িত্ব নিলেন পৌর মেয়র মিলন

প্রকাশিত: ১৭. অক্টোবর. ২০২০ | শনিবার

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

 

সঞ্জয় সাহা, গাইবান্ধা প্রতিনিধি: পরিবার বিছিন্ন ও গাইবান্ধা সদর হাসপাতালে দুই বছর যাবৎ অসুস্থ হয়ে পড়ে থাকা সুকুমার চন্দ্র সাহার উন্নত চিকিৎসার দায়িত্ব নিলেন পৌর মেয়র এ্যাড: শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন।

গাইবান্ধা শহরের ব্রীজরোড কালিবাড়ী পাড়ার বাসিন্দা সুকুমার চন্দ্র সাহা পরিবার বিছিন্ন হয়ে দীর্ঘ দুই বছর যাবৎ অসুস্থ হয়ে গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার দুপুরে এমন খবর পেয়ে গাইবান্ধা পৌর মেয়র এ্যাড: শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন দ্রুত সদর হাসপাতালে ছুটে যান ও সুকুমার সাহার শারিরীক খোজ-খবর নেন।

গাইবান্ধা পৌর মেয়র এ্যাড: শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন জানান, আমি কিছু সাংবাদিকদের মাধ্যমে গাইবান্ধা ব্রীজরোড কালিবাড়ী পাড়ার বাসিন্দা ও পুরাতন জেলখানা সংলগ্ন গালামাল ব্যাবসায়ী নিতাই সাহার ভাই অবিবাহিত সুকুমার চন্দ্র সাহা পরিবার থেকে বঞ্চিত ও অবহেলিত হয়ে দীর্ঘ দিন যাবৎ অসুস্থ হয়ে গাইবান্ধা সদর হাসপাতালের বারান্দার খাটে পড়ে থাকার খবর পেয়ে হাসপাতালে যাই। সেখানে অসুস্থ সুকুমারের শারিরীক খোজ খবর নিয়ে আরএমও কে শারিরীক অবস্থার পর্যালোচনা করে জানাতে বলেছি। আমাকে জানানোর পর সুকুমারের উন্নত চিকিৎসার জন্য প্রয়োজনে তাকে রংপুর পাঠানো হবে। এই চিকিৎসার জন্য যত টাকা খরচ হবে পৌর মেয়র হিসেবে আমি সে খরচ বহন করবো।

উল্লেখ্য, এছাড়াও তিনি হাসপাতালের অন্যান্য রোগীর খোজ-খবর নেন।

এ সময় উপস্থিত ছিলেন- গাইবান্ধা সদর হাসপাতালের আরএমও ডাক্তার হারুন- অর রশিদ, পৌর সভার প্যানেল মেয়র তানজিমুল ইসলাম পিটার, সাপ্তাহিক আমাদের গাইবান্ধার নির্বাহী সম্পাদক জাহাঙ্গীর কবির তনু, বিশিষ্ট ঠিকাদার প্রদীপ সরকার বটু, এস,এ টিভির প্রতিনিধি কায়ছার প্লাবন, সিএনএন টিভির প্রতিনিধি ফারহান শেখ সহ অনেকে।

এই সংবাদটি পড়া হয়েছে ১৬৪ বার

[hupso]
Facebook Pagelike Widget