» গাইবান্ধায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ২৬. সেপ্টেম্বর. ২০২০ | শনিবার

  •  
  •  
  •  
  •  
  •  
  •  

 

গাইবান্ধা প্রতিনিধি: ” মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার” এই প্রতিপাদ্যে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর পরিচিতি ও আলোচনা সভা শনিবার সকালে শহরের শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

পরিচিতি ও আলোচনা সভা উদ্যোগে পরিচিতি ও আলোচনা সভায় মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড গাইবান্ধা জেলা শাখার সভাপতি এ্যাড: ইস্তেকুর রহমান সরকার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ গাইবান্ধা জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি ফরহাদ আব্দুল্লাহ হারুন বাবলু।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা সংসদ গাইবান্ধা জেলা শাখার সাবেক ইউনিট কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মাহমুদুল হক শাহজাদা, এস,কে মুজিদ মুকুল, নাজমুল আরেফিন তারেক, গৌতম চন্দ্র মোদক, ওয়াসিকার ইকবাল মাজু, গাইবান্ধা চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি সভাপতি মো: মকছুদার রহমান শাহান।

সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ গাইবান্ধা গাইবান্ধা জেলা শাখার যুগ্ন- সাধারন সম্পাদক মোজাম্মেল হক মন্ডল।

আমন্ত্রিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা সংসদ সাবেক ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মো: শামছুল আলম, মুক্তিযোদ্ধা সংসদ পলাশবাড়ী উপজেলা শাখার সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মো: আব্দুর রহমান, ফুলছড়ি উপজেলা শাখার সাবেক কমান্ডার মো: হাবিবুর রহমান, গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সাবেক কমান্ডার নুরুল ইসলাম, সুন্দরগঞ্জ উপজেলা শাখার সাবেক কমান্ডার এমদাদুল হক বাবলু, ফুলছড়ি উপজেলার সাবেক কমান্ডার ও ১ নং কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান আজাহারুল ইসলাম বাবলু, সাদুল্লাপুর উপজেলার সাবেক কমান্ডার মো: আ: রশিদ আজমী।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ আতিকুর বাবু।
বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির কল্যান ও পূর্ণবাসন সাধারন সম্পাদক ফারহানা আক্তার সুমি,যুগ্ন সাধারন সম্পাদক প্রিন্স হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক মীর মিজানুর রহমান লিটন, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক সাইদুল হক কল্লোল।
এ সময় উপস্থিত ছিলেন- মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড গাইবান্ধা জেলা শাখার সাবেক সহ-সভাপতি রোহিত হাসান রিন্টু সহ অনেকে।

এর আগে পৌরপার্কের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন।
শেষে পরিচিতি সভার পর অতিথিদের মাঝে ক্রেষ্ট বিতরন করেন মুক্তিযোদ্ধার সন্তানরা।

উল্লেখ্য, বক্তারা বলেন, আমরা শুধু কোঠার জন্য আন্দোলন করিনা। আগামীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নৌকা প্রতিকের নির্বাচন জয়ী করার জন্য প্রধানমন্ত্রীর সাথে আছি। মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সহ মুক্তিযোদ্ধাদের প্রতি সু নজরের জন্য জেলা প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেছেন।
তারা অারো বলেন, জেলা প্রশাসক মিটিংয়ে আসলে বলেন, আপনাদের মুক্তিযোদ্ধাদের জন্য দেশ স্বাধীন হয়েছে। আপনাদের জন্য জেলা প্রশাসক হয়েছি। আপনাদের যে কোন প্র‍য়োজনে আমি আছি। কিন্তু পরে জেলা প্রশাসনের কার্যালয়ে গেলে তিনি সে সব কথা ভুলে যান।

এই সংবাদটি পড়া হয়েছে ১০৬ বার

[hupso]
Facebook Pagelike Widget