» খিলগাঁও এলাকায় ঠেলাগাড়ি মার্কার গনজোয়ার

প্রকাশিত: ১৭. জানুয়ারি. ২০২০ | শুক্রবার

নিজস্ব প্রতিবেদকঃ “খিলগাঁও এলাকায় ঠেলাগাড়ি মার্কার গনজোয়ার” ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ১ নং ওয়ার্ডে আওয়ামী লীগের মনোনীত কাউন্সিলর প্রার্থী আজ খিলগাঁও সি ব্লকে ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশন ১নং ওয়ার্ডে মাহবুবুল আলম মাহবুব এর নির্বাচনী প্রচারনায় ১ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন নিয়ে নৌকার ও ঠেলাগাড়ি পক্ষে মিছিল। এলাকায় গণজোয়ার সৃষ্টি হয়েছে। তার নির্বাচনী প্রতীক ঠেলাগাড়ি।

চায়ের দোকান থেকে শুরু করে বাড়ির উঠোন পর্যন্ত সর্বত্র বলাবলি হচ্ছে- ঠেলাগাড়ির জয়ের কথা। এলাকায় উন্নয়নের জন্য ঠেলাগাড়ির বিকল্প নেই বলে জানান এলাকাবাসী।

জানতে চাইলে এক ব্যবসায়ী বলেন, আমরা এলাকায় শান্তি চাই। উন্নয়ন চাই। যার মাধ্যমে এলাকায় উন্নয়ন হবে আমরা তাকেই ভোট দিবো।

জনগণ সেবা চাই। যে প্রার্থী আমাদের ভালো সেবা দিতে পারবেন, এলাকার মানুষ তাকেই ভোট দিবে এমনটায় বলেন ।

তিনি বলেন, কাউন্সিলর প্রার্থী মাহবুবুল আলম বলেন নির্বাচিত হলে সবাইকে সাথে নিয়ে এলাকায় ব্যাপক উন্নয়ন করবো। ওয়ার্ডের প্রতিটি রাস্তা সংস্কার করবো।

এছাড়া এলাকার মানুষের সুখে-দুখে সব সময় পাশে থাকেন তিনি, মন্তব্য করেন স্থানীয় এই বাসিন্দা।

১৭জানুয়ারি (শুক্রবার) খিলগাঁও তিলপারাসহ অনেক এলাকায় গণসংযোগ করেন কাউন্সিলর প্রার্থী মাহবুবুল আলম। এ সময় তার সমর্থনে এলাকার মুব্বিরাও গণসংযোগে বেরিয়ে পড়েন।

নির্বাচন কমিশনের তফসিল অনুসারে, আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দুই সিটির প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে ইভিএমের মাধ্যমে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।