» কিশোরী সানজানা বাঁচতে চায়

প্রকাশিত: ১০. মে. ২০২২ | মঙ্গলবার

জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম ডেস্ক।। 

সৈয়দা সানজানা আক্তার। কী ফুটফুটে ছিল মেয়েটি, এই তো কিছুদিন আগেও। এই কিশোরী আজ হাসপাতালের বেডে, যন্ত্রণায় কাতরাচ্ছে। সে বাঁচতে চায়। আপনাদের একটু সহযোগিতায় বেঁচে মেয়েটি। কিশোরী সানজানাকে বাঁচাতে এগিয়ে আসুন।

ছোট্ট এই মেয়েটি তার ১৪ বছর বয়স থেকেই ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে লড়াই চালিয়ে যাচ্ছে। যখন প্রথম তার ক্যান্সার ধরা পড়ে তখন থেকেই সকলের সাহায্য সহায়তা নিয়ে তার চিকিৎসা চলছিলো। ক্যামোথেরাপির ব্যায়বহুল চিকিৎসার মাধ্যমে সুস্থ হয়ে উঠে যখন নিজের জীবন নিয়ে স্বপ্ন দেখা শুরু করে তখন আবার তার শরীরে ফিরে এসেছে মরণঘাতী ক্যান্সার।

চিকিৎসকদের সাজেশান্স অনুযায়ী তাকে ভর্তি করা হয় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে। বর্তমানে সে এখানে চিকিৎসাধিনে আছে। চিকিৎসক জানিয়েছেন তার সর্বশেষ চিকিৎসা বোনম্যারু ট্রান্সপ্লান্ট। যার খরচ প্রায় ২৫ লক্ষ টাকা।

বর্গাচাষ করে সংসার চালানো এবং মেয়ের ইতোমধ্যেকার চিকিৎসার খরচ বহন করে সর্বস্ব হারানো বাবার পক্ষে এই ব্যায়ভার বহন করা সম্ভব নয়। মৃত্যুপথযাত্রী মেয়ের জন্য দিশেহারা হয়ে আবার সকলের কাছে সাহায্যের হাত বাড়িয়েছেন। আপনাদের সকলের সহায়তায় হয়তো চিকিৎসা নিয়ে সুস্হ হয়ে উঠবে মেয়েটি।

সাহায্য পাঠানোর ঠিকানা: ব্যাংক হিসাব: সৈয়দা সানজানা আক্তার হিসাব নং -২০৫০৭৭৭৬৭০১১২৮৩৭৬ ইসলামি ব্যাংক লি: রাজনগর এজেন্ট আউটলেট শাখা রাজনগর,মৌলভীবাজার। বিকাশ ও নগদ: ০১৭১৭২৬১১১৪ (ভাই) ০১৭৬৩৪৭৯৬৮০(বাবা)।

মানুষ মানুষের জন্যে, জীবন জীবনের জন্যে। সানজানা কি একটু সহানুভূতি পেতে পারে না?