» কর্মহীন মানুষের মাঝে এনএফএসের ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশিত: ২৪. এপ্রিল. ২০২০ | শুক্রবার

 

স্টাফ করেসপন্ডেন্ট

করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগঠন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি (এনএফএস)।

শুক্রবার ( ২৪ এপ্রিল) রাজধানীর শ্যামপুর থানাধীন খালপাড়ে ২০ টি পরিবারের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ইফতার সামগ্রী মধ্যে রয়েছে, মুড়ি, ছোলাবুট, চিনি, খেজুর, চিড়া, আলু, ট্যাং।

বিতরণকালে সংগঠনের সভাপতি রাহাত হুসাইন বলেন, করোনা সংকটের এই মুহুর্তে প্রত্যেকের সামর্থ্য অনুযায়ী অসহায়, কর্মহীন মানুষের পাশে এসে দাঁড়াতে হবে। আমাদের সংগঠনের সদস্যরা সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়াচ্ছে। আজকে আমাদের সংগঠনের সহ-সভাপতি সাইফ আহমেদের প্রচেষ্ঠায় আমরা এই ইফতার সামগ্রী বিতরণ করতে পেরেছি। এর আগেও আমরা রাজধানীতে পরিবহন শ্রমিকদের মধ্যে খাদ্য সামগ্রীর বিতরণ ও করোনা প্রতিরোধক বিতরণ করেছি।

তিনি আরও বলেন, ‘মানবতার কল্যাণে বন্ধু’ এই স্লোগান নিয়ে কাজ করে যাচ্ছে সামাজিক সংগঠন
ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি ( এনএফএস)। বন্ধুরা মিলে ছোট ছোট ভালো করলে একদিন এই সমাজ মানবিক হয়ে উঠবে। অভাবগ্রস্ত মানুষকে সাহায্য করার শুভ প্রয়াস অব্যাহত রাখাবে। মানুষ ও মনুষ্যত্বের মানবীয় মর্যাদা প্রতিষ্ঠার লক্ষে আমরা কাজ করে যাবো।

ইফতার সামগ্রী বিতরণকালে আরও উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি শেখ মো. নাসির, সাইফ আহমেদ, আইসিটি বিষয়ক সম্পাদক মাহবুব আলম, স্কুল ও কলেজ বিষয়ক সম্পাদক গোলাম রাব্বি, ঢাকা মহানগরের সদস্য মোহাম্মদ মাসুম, শাকিলসহ অন্যান্যরা।