এই মাত্র পাওয়া:

» করোরা ভাইরাস নিয়ে সাংবাদিক সফিউর রহমানের সচেতনতামূলক স্ট্যাটাস

প্রকাশিত: ২৮. মার্চ. ২০২০ | শনিবার

জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকম।।    করোনা ভাইরাস নিয়ে ঢাকা সাংবাদিক ইউনিয়নের নেতা মোঃ সফিউর রহমান তার ফেসবুক স্ট্যাটাসে করোনা ভাইরাস নিয়ে সচেতনতামূলক কয়েকটি স্ট্যাটাস দিয়েছেন, জাতির সংবাদ টোয়েন্টিফোর ডটকমের পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো

 

(১) মহামারি করোনাভাইরাস, স্বাধীনতার মাস এবং মুজিব বর্ষ-২০২০।এহেন অবস্থায় দীর্ঘদিনের ভুক্তভোগী শিক্ষক-কর্মচারীদের বিষয়টি বিবেচনায় নিয়ে নিবন্ধন প্রাপ্ত শিক্ষাপ্রতিষ্ঠানগুলো খুব দ্রুত এমপিওভুক্ত করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর  দৃষ্টি আকর্ষণ করছি।
” মুজিববর্ষের অঙ্গীকার,
শিক্ষায় হবে হাতিয়ার।”

 

(২) মাস্ক ব্যবহার করে অপ্রয়োজনে কিংবা অহেতুক বাইরে ঘোরাঘুরি না করে সরকার ও জনগণকে সহযোগিতা করার জন্য সবিশেষ অনুরোধ জানাচ্ছি। কারণ মাস্ক ব্যবহার করলেই কিন্তু মরণব্যাধি করোনা ভাইরাসের সংক্রমণ হইতে রক্ষা পাওয়া যাবে না ।
সকলের বৃহত্তর স্বার্থেই সকলে সচেতন হই।

 

( ৩) শুধু কুড়িগ্রাম জেলা প্রশাসক কিংবা যশোরের এসিল্যান্ডকে প্রত্যাহার করা এ ধরনের অন্যায়ের যথেষ্ঠ শাস্তি নয়। এদের চাকরীচ্যুত করে পাশাপাশি ৬৪ টি জেলার এ ধরনের ভাইরাস কে প্রতিহত করতে হবে।
বিশেষ করে জেলা ও উপজেলা শিক্ষা অফিসার দের অগ্রিম সতর্ক করে জনপ্রশাসন মন্ত্রণালয় কে পদক্ষেপ নেওয়ার জন্য জোর অনুরোধ রইল কারণ তারাও দেশটাকে যেন মগের মুল্লুক মনে করছেন।

মো: সফিউর রহমান,গণসংযোগ বিষয়ক সম্পাদক, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কেন্দ্রীয় কমিটি এবং সদস্য, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)।