» করোনা সময়ে যেভাবে কাটে মডেল ও অভিনেত্রী নিশার প্রতিদিন

প্রকাশিত: ১৮. এপ্রিল. ২০২০ | শনিবার

ইমরুল শাহেদ : মডেল ও অভিনেত্রী নিশা মাহমুদা গত ২৯ দিন থেকেই ঘরে আছেন। তিনি জানান, গত ১৯ মার্চ তিনি শেষ কাজ করেছেন। তিন বছর বিরতি দিয়ে ফিরে আসার পর তিনি প্লে গার্ল, ইগো ভার্সেস লাভ, আরটিভির ক্রাইম ফিকশন – সময়ের গল্প, জিরো এবং আনসিন স্টোরিতে কাজ শুরু করেন। এর থেকেই বুঝা যায় টিআরপিতে তার চাহিদা কেমন।

 

প্রশ্ন হচ্ছে, এতোদিন তিনি ঘরে আছেন, কিভাবে কাটছে তার দিনগুলো। প্রশ্ন শুনেই নিশা হেসে দেন। তারপর বলেন, সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে প্রথমে চা খান। তারপর তার অন্যান্য কাজ শুরু হয়। তিনি বেশ কয়েকদিন অসুস্থ ছিলেন। সে সময় লেবু আর গরম পানি পান করেছেন। এরপর নাস্তার কাজ সেরে তিনি রান্না ঘরে ডুকে যান। বাপ-মেয়ে দুপুরের খাবার খাওয়ার পর অবসর শুরু হয়। এ সময়ে ইন্টারনেট ছাড়াও তিনি ছবি দেখেন, অনলাইনে লুডু খেলেন, বই পড়েন, নাটক দেখেন, গান শুনেন। প্রসঙ্গত তিনি জানান, তিনি উপন্যাস পড়তে ভালোবাসেন। সমরেশ মজুমদার এবং হুমায়ুন আহমেদ তার প্রিয় লেখক। তারপরেই তিনি সাদাত হোসেনের নাম উল্লেখ করেন। তিনি জানান, বইমেলা থেকে অনেকগুলো উপন্যাস কিনেছেন। সেগুলো তার এখন কাজে লাগছে। তার বেশি ভালো লাগে ভূতের গল্প পড়তে। তিনি উল্লেখ করেন, ‘সন্ধ্যায় আব্বু বাসায় থাকে। তাই প্রতিদিনই কিছু না কিছু নাস্তা তৈরির চেষ্টা করি। কখনো ডালপুরি, কখনো পিঠা, কখনো বা অন্য কোনো মুখরোচক খাবার তৈরি করি। তারপর রাতের খাবার খেয়ে ঘুম।’ নিশা আগে বলেছিলেন, ‘গৎবাধা চরিত্রে কাজ করে মজা পাওয়া যায় না।

  • এখন থেকে আমি শিল্পশোভন ব্যতিক্রমী ধারার চরিত্রগুলোতেও কাজ করব।’ কিন্তু করোনাভাইরাসের কারণে ঘরে থাকার দিনগুলো এই সমীকরণেই অতিবাহিত হচ্ছে বলা যায়। তিনি ঘরে থাকার অনুরোধ জানিয়ে সকলকে সপরিবারে নিরাপদ থাকার আহবান জানিয়েছেন।